ঝালকাঠিতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২০, ২১:৫৩

ঝালকাঠির রাজাপুরে শাহীন খান (২০)-এর বিরুদ্ধে নয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শিশুটির পিতা বাদী হয়ে শাহীনকে আসামি করে মামলা করেন। শাহীন উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুকুরিজানা গ্রামের হাকিম খানের পুত্র। ঘটনার পর থেকে শাহীন পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, শিশুটির মা জর্ডান প্রবাসী। বাবা ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন। করোনাভাইরাসের কারণে পরিবারে সবাইকে নিয়ে এলাকায় আসে এবং ছোট চায়ের দোকান চালায়। ঘটনার দিন মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে শিশুটির বাবা দোকানে থাকায় পাশের বাড়ির শাহীন শিশুটিকে সাপ দেখানোর কথা বলে নিজের বাড়িতে ডেকে নিয়ে রুমের মধ্যে প্রবেশ করে। রুমের মধ্যে নিয়ে ভয় দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে শাহীন। এ সময় শাহীনের ঘরে কেউ ছিল না। বাইরে থেকে শাহিনের মা এসে ঘরের দরজা বন্ধ দেখে দরজা খোলার জন্য চিৎকার দিয়ে শাহীন দরজা খুলে দেয়। শাহীনের মা ঘরে প্রবেশ করে শিশুটিকে সেলোয়ার খোলা অবস্থায় দেখতে পায় এবং ছেলেকে ঝাড়ু দিয়ে ধাওয়া দেয়। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করার চেষ্টা করলে স্থানীয়রা ব্যর্থ হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জানালে তিনি থানা পুলিশে যাওয়ার পরামর্শ দেন।

রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, শিশুটির মেডিকেল টেস্ট সম্পন্ন করা হয়েছে। শাহীনকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :