জনগণ কঠিন সময় পার করছে: মওদুদ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৫ | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, দেশে দুর্যোগ চলছে, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, যেভাবে সর্বত্র দুর্নীতির মহোৎসব চলছে তাতে জনগণ কঠিন সময় পার করছে। লাগামহীন দুর্নীতির কারণে এ সরকারের পতন এখন সময়ের ব্যাপার।

আজ বৃহস্পতিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের নিজ বাড়িতে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের এক যৌথ সভা চলাকালে টেলি কনফারেন্সে এ কথা বলেন সাবেক মন্ত্রী।

মওদুদ বলেন, ‘দুর্নীতির মহাদুর্যোগে আছে আওয়ামী লীগ সরকার। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা-হামলা, অত্যাচার-নির্যাতন করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যায় না। এ জন্য সরকারের পতনও অবস্যম্ভাবী।’ দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে থেকে কাজ করার আহ্বান জানান তিনি। যারা দলের মধ্যে বিভেদ ও বিদ্বেষ সৃষ্টি করে তাদের ব্যাপারে সজাগ থাকার তাগিদ দিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, ‘এদের শোধরানোর সময় দেওয়া হলো। এর পরও তারা দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে। বিশৃঙ্খলাকারীরা সরকারের এজেন্ডা বাস্তবায়নের জন্য সরকারের পৃষ্ঠপোষকতা নিয়ে এ ধরনের অপকর্ম করে যাচ্ছে।’

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপনের সঞ্চালনায় যৌথ সভায় আরও বক্তব্য দেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি নুরুল আমিন নুরু চেয়ারম্যান, আবদুল মতিন তোতা প্রমূখ। যৌথ সভা শেষে দুপুরে এক সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা বলেন, বিএনপির উপজেলা কমিটির সাবেক সভাপতি আবদুল হাই সেলিম ও সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার কখনো দলের নির্দেশনা ও শৃঙ্খলামতো দলীয় কর্মকাণ্ড করেননি। উপরন্তু তারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সরকারি দলের এজেন্ডা বাস্তবায়নে লিপ্ত ছিলেন। তারাই এখন দলীয় বিশৃঙ্খলা সৃষ্টি এবং কোন্দল, উপকোন্দল সৃষ্টি করে দলকে বিভাজন করে রেখে সরকারি দল থেকে ফায়দা লুটেছে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :