দলের সংকটে সত্যিকারের নেতার ভূমিকা পালন করতেন হান্নান শাহ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২০, ২১:৫৮
ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য আ স ম হান্নান শাহকে স্মরণ করতে গিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, হান্নান শাহ্ ছিলেন একজন নির্ভিক সাহসী সৈনিক। তিনি দল ও দেশের সংকটময় মুহূর্তে সত্যিকার নেতার ভূমিকা পালন করতেন।

রবিবার সন্ধ্যায় হান্নান শাহর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে কাপাসিয়ার ঘাগটিয়ার হান্নান শাহ’র বাড়ি প্রাঙ্গণে অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠানে ফখরুল একথা বলেন।

ফখরুল বলেন, বর্তমানে দেশে যে দুঃসময় চলছে তাতে তার অভাব খুব অনুভব হচ্ছে। তার চলে যাওয়া দেশ ও দলের জন্য বিরাট শূন্যতা তৈরি করেছে।

দেশের বর্তমান অবস্থাকে ভয়াবহ দুঃসময় ও কারারুদ্ধ অবস্থা উল্লেখ করে তিনি নেতা কর্মীদের এ অবস্থা উত্তরণে এগিয়ে আসার আহবান জানান।

গাজীপুর জেলা বিএনপির আহবায়ক ফজলুল হক মিলনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সাংবাদিক রাশেদুল হকের পরিচালনায় আরো রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশারফ হোসেন, গয়েশ্বে চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, আমান উল্লাহ আমান, রুহুল কবির রিজভী, খায়রুল কবির খোকন, হান্নান শাহর ছেলে শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ, কাপসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আজিজুর রহমান পেরা, কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি খলিলুর রহমান প্রমূখ।

ঘাগটিয়া ইউনিয়ন বিএনপির সার্বিক তত্ত্বাবধানে আলোচনা ও মিলাদ মাহফিলের পূর্বে বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, মহিলা দল ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা তার কবরে পুষ্পস্তবক অর্পন করেন।

মিলাদ মাহফিলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/বিইউ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :