শিশু ধর্ষণের মিথ্যা মামলা করায় ৫ বছরের সাজা

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২০, ১৭:২৬

ধর্ষনের মিথ্যা মামলা করার দায়ে জয়পুরহাটের বিষ্ণপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী মামলার বাদী মুন্নুজান বিবিকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার বিকালে জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক রুস্তম আলী এ রায় দেন।

আদালত সূত্রে জানা গেছে, চলতি বছরের ১ ফেব্রুয়ারি আসামি একই গ্রামের মারুফসহ চারজন যুবক বাদীনীর মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী মাদ্রসায় যাওয়ার সময় তুলে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ আনা হয়। এর পরদিন বাদী জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা করলে বিচারক পুলিশকে মামলা তদন্তের নির্দেশ দেন।

আদালতে আইনজীবীদের পাল্টাপাল্টি যুক্তিতর্ক এবং বাদী ও স্বাক্ষীদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে এই মামলার আসামিদেরকে জব্দ করতেই এমন মিথ্যা মামলা করা হয়েছে।

ধর্ষণের এমন মিথ্যা মামলা করায় মুন্নুজানকে পাঁচ বছরের কারাদণ্ড ও একই সঙ্গে মারুফ হোসেনসহ বাকি আসামিদের এ মামলা থেকে অব্যাহতির আদেশ দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক।

এ মামলার বাদী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট দেলোয়ার হোসেন। রাষ্ট্র পক্ষের আইনজীবী (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত