টঙ্গীতে সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবিতে থানাফটকে এলাকাবাসীর বিক্ষোভ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২০, ১৯:৫৯

গাজীপুরের টঙ্গীতে সন্ত্রাসীদের হামলার প্রতিবাদ ও গ্রেপ্তারের দাবিতে টঙ্গী পূর্ব থানায় বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি করেছে এলাকাবাসী। মঙ্গলবার টঙ্গীর এরশাদনগর এলাকার কয়েকশত নারী-পুরুষ এই বিক্ষোভ মিছিলে অংশ নেয়। পরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) ইলতুৎ মিশ ও উপ-সহকারী পুলিশ কমিশনার শাহাদাৎ হোসেনের আশ্বাসে এলাকাবাসী থানা ফটক থেকে চলে যান।

এ ঘটনার পর এরশাদ নগর এলাকা পরিদর্শনে গিয়ে সন্ত্রাস, চাঁদাবাজ, ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন উপ-সহকারী পুলিশ কমিশনার শাহাদাৎ হোসেন।

জানা যায়, গত বৃহস্পতিবার এরশাদনগর ৪নং ব্লকের শাহীন মিয়ার ছেলে রোকনের গায়ে হলুদ অনুষ্ঠানে সুজন ও তার পরিবারের সদস্যরা দাওয়াতি মেহমান হিসেবে উপস্থিত ছিলেন। হঠাৎ স্থানীয় ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল সুজনের চোখে লাইট মেরে তাকে টেনে-হেঁছড়ে একটি রিকশায় তুলে ৮নং ব্লক চাঁনকিরটেক এলাকায় আমির হামজার রিকশার গ্যারেজে নিয়ে আটকে বেদম মারধর করে। পরে তার আত্মীয়স্বজনের কাছে দুই লাখ টাকা মুক্তিপন দাবি করে সন্ত্রাসীরা। সুজনের পরিবার বিষয়টি টঙ্গী পূর্ব থানা পুলিশকে জানালে রাত সাড়ে ১২টায় তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আমির হামজাসহ আটজনের বিরুদ্ধে মামলা করেন সুজনের স্ত্রী রুনা। কিন্তু মামলার পর থেকে সন্ত্রাসীরা মামলা তুলে নিতে এলাকায় মোটরসাইকেল শোডাউনসহ বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করছে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার না করায় সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানিয়ে টঙ্গী পূর্ব থানার ফটক অবরুদ্ধ করে বিক্ষোভ করে এরশাদ নগর এলাকার কয়েকশত নারী-পুরুষ।

আহত সুজন জানান, পুলিশ যথাসময়ে না গেলে তার হাত, পা, চোখ বেঁধে পানিতে ফেলে দেয়ার পরিকল্পনা করেছিল সন্ত্রাসীরা।

এ ব্যাপারে অভিযুক্ত আমির হামজার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সুজন অটোরিকশা ছিনতাইকালে এলাকাবাসী তাকে আটক করে মারধর করে। বিষয়টি জানতে পেরে আমি ৯৯৯ এ ফোন করে তাকে পুলিশে সোপর্দ করি।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) ইলতুৎ মিশ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। (ঢাকাটাইমস/২০অক্টোবর/আইআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :