শেফ হচ্ছেন তাহসান, আসছে নতুন ডিশ!

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ১৮:০৬

দেশের চিজ প্রেমীদের জন্য দারুণ এক চমক নিয়ে হাজির হচ্ছেন বিনোদন জগতের জনপ্রিয় তারকা তাহসান রহমান খান। ফুডপ্যান্ডা আয়োজিত ফর দ্য লাভ অব ফুড-এর প্রথম এপিসোডে এই তারকা দেখা দেবেন ভিন্ন এক রূপে।

গান, অভিনয় আর উপস্থাপনার জন্য পরিচিত তাহসানকে এই শো’তে জানা যাবে আরও একটু গভীর থেকে, যেখানে তাহসান মুখোমুখি হচ্ছেন চিজ-এর হেড শেফের।

পুরো শো জুড়ে গুণী এই শিল্পী কিছু র‍্যাপিড-ফায়ার প্রশ্নের উত্তর দেবেন, থাকবে তার কিছু বিশেষ পারফরম্যান্স এবং কথা বলবেন নিজের পছন্দ-অপছন্দের বিষয় নিয়ে। এই শোয়ের সবচেয়ে আকর্ষণীয় অংশ হবে রন্ধনশিল্পী তাহসানের আবিষ্কার। দর্শক শ্রোতারা দেখতে পাবেন সঙ্গীতশিল্পী ও অভিনয়শিল্পী তাহসান রন্ধনশিল্পের চ্যালেঞ্জকে কী নিপুণভাবেই না কুপোকাত করেছেন!

অতিথি হিসেবে শো-তে অংশ নেবেন জনপ্রিয় পিৎজা জয়েন্ট Cheez-এর পার্টনার অমিত হাসান। তাহসান এবং চিজ (Cheez)-এর একত্রে বানানো এই স্পেশাল ডিশটি বিশেষ ছাড়ে উপভোগ করা যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডা অ্যাপে।

পছন্দের তারকার সম্পূর্ণ ফুডভেঞ্চার দেখতে হলে ভক্তদের চোখ রাখতে হবে আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬.১৫ মিনিটে বেসরকারি টিভি চ্যানেল এনটিভি’র পর্দায়। টিভি চ্যানেলে প্রিমিয়ার হয়ে যাওয়ার পর ফুডপ্যান্ডা’র অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজেও এই শো দেখা যাবে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/জেআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :