‘সারেগামাপা’র চার বিচারক করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০২০, ১৫:৪২ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১৫:৩৫

কলকাতার টিভি চ্যানেল জি বাংলায় প্রচারিত গান বিষয়ক জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সারেগামাপা’র আয়োজক কর্তৃপক্ষ ও দর্শকদের জন্য দুঃসংবাদ। একইসঙ্গে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এই শোয়ের চার বিচারক শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, মিকা সিং এবং মনোময় ভট্টাচার্য।

এদের মধ্যে প্রথমে করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে গায়ক শ্রীকান্ত আচার্য এবং মনোময় ভট্টাচার্যের। তার পরেই উপসর্গ দেখা যেতে শুরু করে বাকিদের মধ্যে। পরীক্ষা করালে বুধবার রিপোর্ট পজিটিভ এসেছে আকৃতি কক্কর এবং মিকা সিংয়ের।

এছাড়া জ্বর হয়েছিল আরেক বিচারক গায়িকা ইমন চক্রবর্তীরও। তবে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। রাঘব চট্টোপাধ্যায়, জয় সরকার এবং আবীর চট্টোপাধ্যায়, এদের রিপোর্টও নেগেটিভ। কিন্তু প্রত্যেকে এই মুহূর্তে বাড়িতে আইসোলেশনে রয়েছেন বলে খবর। করোনা যে দ্রুত ছড়িয়ে পড়ছে, তা এই ঘটনা থেকেই আন্দাজ করা যায়।

কিছুদিন আগেই শুরু হয়েছে ‘সারেগামাপা’র নতুন আসর। অন্যান্য বারের মতো এবারও ইতোমধ্যে এই রিয়্যালিটি শো জনপ্রিয় হয়েছে দর্শকের কাছে। কিন্তু একসঙ্গে চার বিচারক করোনা আক্রান্ত হওয়ায় মাথায় হাত পড়েছে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষের। পূজার পর কীভাবে শুটিং শুরু হবে, তা নিয়ে বেশ চিন্তিত তারা।

ঢাকাটাইমস/২২অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :