নোয়াখালীতে স্ত্রী নির্যাতন মামলায় স্বামী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২০, ১৬:০৭

নোয়াখালীতে যৌতুকের দাবিতে দুই সন্তানের মা আয়েশা সিদ্দিকাকে(২৭) মারধর করে আহত করার মামলায় স্বামী আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার অন্য চারজন আসামি পলাতক রয়েছেন। সদর উপজেলার নোয়ান্নে ইউনিয়নের দূর্গানগর গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার ভোরে সুধারাম মডেল থানা পুলিশ দূর্গানগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

নির্যাতিতা নারী অভিযোগ করে বলেন, সাত বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য তাকে শারীরিক নির্যাতন করতেন স্বামী, দেবর, ননদ ও শাশুড়ি। নিরুপায় হয়ে কয়েকবছর আগে তার শিক্ষক বাবা থেকে দুই লাখ টাক নিয়ে স্বামী শাশুড়িকে দিলে কয়েকদিন নির্যাতন বন্ধ থাকে। কিছুদিন যাওয়ার পর তার স্বামী বিদেশ যাওয়ার কথা বলে পুনঃরায় পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করেন।

টাকা দিতে আয়েশা অপারগতা প্রকাশ করলে শুরু হয় আবার নির্যাতন। সবশেষ গত ১৭ অক্টোবর সকাল ৭টার দিকে স্বামী, দেবর, ননদ ও শাশুড়ি মিলে তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়ি থেকে বের করে দেয়া হয়।

এরপর আয়েশা প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও বর্তমানে গুডহিল প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মামলা তুলে নিতে তার দেবর গুলজার হোসেন বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন নির্যাতিতা গৃহবধূ।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, নির্যাতনের ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে গত বুধবার পাঁচজনকে আসামি করে একটি মামলা করেন। মামলার প্রধান আসামি তার স্বামী আনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার আসামিকে শনিবার দুপুরে কারাগারে পাঠানো হবে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :