প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান থেকে মাদারীপুর যুবদলের সভাপতিসহ আটক ৪

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২০, ২০:৫২

মাদারীপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টার দিকে শহরের কুলপদ্দি চৌরাস্তা থেকে একটি র‌্যালি বের করা হলে পুলিশের বাধায় তা পণ্ড হয়ে যায়। এ সময় পুলিশ জেলা যুবদলের সভাপতিসহ চারজনকে আটক করে।

জানা গেছে, মাদারীপুর জেলা যুবদলের সভাপতি মোফাজ্জেল হোসেন খান মফা, সাধারণ সম্পাদক ফারুক বেপারী ও সাংগঠনিক সম্পাদক মামুন চৌধুরীর নেতৃত্বে শহরের কুলপদ্দি চৌরাস্তা থেকে ওই র‌্যালি বের করা হলে কিছু সময় পরেই পুলিশের বাধায় তা পণ্ড যায়। সেখান থেকে জেলা যুবদলের সভাপতি মোফাজ্জেল হোসেন খান মফা, কালকিনি ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন রিমন, শিবচর উপজেলা যুবদল নেতা আজিজ ও আবুল হোসেনসহ চারজনকে আটক করে পুলিশ।

র‌্যালিতে মাদারীপুর জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম-আহবায়ক জামিনুর হোসেন মিঠু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ইয়াকুব আলী শিকদার, মাদারীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকও জেলা বিএনপির সদস্য গাউছ-উর রহমান, জেলা শ্রমিকদল নেতা আকমল হোসেন খানসহ মাদারীপুর, কালকিনি, রাজৈর ও শিবচরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাদারীপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক ফারুক বেপারী বলেন, আমরা শান্তিপূর্ণভাবে র‌্যালি করছিলাম। পুলিশের বাধায় তা সম্পন্ন করতে পারিনি। এ সময় পুলিশ আমাদের সভাপতিসহ চারজনকে আটক করে নিয়ে যায়।

সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর জন্য পুলিশের কাছ থেকে অনুমতি নেয়া হয়নি। তা ছাড়াও যুবদলের নেতাকর্মীরা প্রধান সড়ক বন্ধ করে দেয়। এ জন্য চারজনকে আমরা আটক করে থানা নিয়ে আসি।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :