মুন্সীগঞ্জে তুচ্ছ ঘটনায় ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২০, ১৮:২০

মুন্সীগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে কাজী আবির (২৩) নামে এক ছাত্রলীগ কর্মীর ওপর সন্ত্রাসী হামলা ও কুপিয়ে জখম করা হয়েছে। আহত ওই ছাত্রলীগ কর্মী বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। মঙ্গলবার রাতে সদর উপজেলার হাতিমার চৌরাস্তা এলাকায় এ ঘটনায় ঘটে। এ ঘটনায় একই রাতে আহতের বড়ভাই কাজী অসীম হামলাকারী নাহিদ ও মনির পুস্তি দুজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

আহত আবির রামপাল ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কাজী ফুলনের পুত্র ও স্থানীয় ছাত্রলীগকর্মী।

ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বিগত বহুদিন যাবত স্থানীয় নাহিদ, হাতিমারা এলাকার মনির পুস্তি, ওমিম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে আবিরের বিরুদ্ধে নানা পোস্ট করে আসছিল। এ নিয়ে প্রতিবাদ করলে দুই পক্ষের মাঝে বিরোধের সৃষ্টি হয়। এছাড়াও আবিরের বড় ভাই অসীমের জন্য পানাম এলাকায় পারিবারিকভাবে বিয়ের জন্য মেয়ে দেখা হলে ওই মেয়েরও বাড়িতে না যাওয়ার জন্য হুমকি দেয় তারা। মঙ্গলবার সন্ধ্যায় আবির হাতিমারা বাজারে খাদ্যপণ্য ক্রয় করতে গেলে বাজারে ওৎ পেতে থাকা নাহিদ, মনির , অমিম তাকে ঘিরে ধরে। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরি ও খুর দিয়ে আবিরকে বুকে ও পিঠে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় আবিরকে উদ্ধার করে হাসপাতলে ভর্তি করে স্বজনরা।

সদর থানার এসআই এনামুল জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দেখা হচ্ছে, মামলারও প্রস্তুতি চলছে। দোষীদের গ্রেপ্তার ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :