চাটমোহরে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২০, ২১:১০

পাবনার চাটমোহরে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের বামনগ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ১১ জনকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিবিগ্রাম ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুসা প্রাং-এর কর্মী-সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এলাকার অধিপত্য বিস্তার নিয়ে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম এবং একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসা প্রাং-এর মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিল। এরই জের ধরে সকাল ৮টার দিকে স্থানীয় বামনগ্রাম বাজারে উভয় পক্ষের মধ্যে বাক-বিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়

আহতদের মধ্যে বামনগ্রামের সেকেন্দার আলী (৬০), মঞ্জুর রহমান (৩২), হযরত আলী (২৮), আনিসুর রহমান (৫৫), নাজিম উদ্দিন (৫০) ও সোনাই প্রাং (৩৫) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আক্কাস আলী (৫০), আ. ওহাব (৫৫), রুপচাঁদ আলী (৩৫), সাজাদুল ইসলাম (৪০) ও আনোয়ারুল ইসলাম (৪২)-কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সিরাজুল ইসলাম ও মুসা প্রাং একে অপরকে দায়ী করেছেন।

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) হান্নান মাহমুদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠনো হয়েছিল। উভয় পক্ষই থানায় অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :