ফর্মে ফিরতে চান সৌম্য

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২০, ২১:৩০

সেরা দক্ষতা দিয়ে ব্যাটিং ও বোলিং পারফরম্যান্সের মাধ্যমে বিসিবি প্রেসিডেন্টস কাপের ব্যর্থতা ভুলতে চান টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার।

প্রেসিডেন্ট কাপে নাজমুল একাদশের হয়ে তেমন কিছু করতে পারেননি সৌম্য। যে কারণে জাতীয় দলে তিনি কতটুকু দক্ষতা দেখাতে পারবেন সেটি নিয়ে প্রশ্ন উঠেছে। প্রেসিডেন্ট একাদশের পাঁচ ম্যাচে সৌম্যর ব্যাট থেকে এসেছে যথাক্রমে ২১, ৯, ৬, ৭ ও ৫ রান।

বাজে ওই পারফরম্যান্স এখনো নিজেকে তাড়িয়ে বেড়াচ্ছে জানিয়ে সৌম্যকে। তিনি চান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আগের ওই বাজে পারফরম্যান্সকে ভুলে যেতে।

সৌম্য সরকার রবিবার সাংবাদিকদের বলেছেন, ‘নতুন এই টুর্নামেন্টে আমি অবশ্যই ভালো কিছু করতে চাই। এই বছর আমরা যে দলটি পেয়েছি, আমার মনে হয় সেটি বেশ ভালো। সবদিক থেকেই আমাদের দলটি যথেষ্ট ভালো হয়েছে। আশা করছি, ভালো একটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। প্রেসিডেন্টস কাপে আমার পারফরম্যান্স ভালো ছিল না। যে কারণে সেটিকে পেছনে রেখে এই টুর্নামেন্টে ভালো কিছু করতে চাই।’

ব্যাটিংয়ের বাইরে সৌম্যর বোলিংও খুব একটা খারাপ নয়। বিগত দিনে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটে দলের প্রয়োজনে তিনি বল হাতেও ব্রেক থ্রু এনে দিয়েছেন। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে ব্যাটিংয়ের পাশাপাশি ধারাবাহিকভাবে বোলিংটাও চালিয়ে যেতে চান সৌম্য।

তিনি বলেন, ‘ব্যাটিংয়ের পাশাপাশি আমি বোলিংও করতে চাই। যে কোনো টুর্নামেন্টে একটি লক্ষ্য থাকে। তাই আমার নিজেরও একটি লক্ষ্য আছে। চেষ্টা করব ওই লক্ষ্য পূরণ করার। আমি অবশ্যই চাই, ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংটাও চালিয়ে যেতে।’

আগামী ২৪ নভেম্বর শুরু হবে ৫ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। গাজী গ্রুপ চট্টগ্রাম নিজেদের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে ২৬ নভেম্বর। প্রতিপক্ষ বেক্সিমকো ঢাকা।

(ঢাকাটাইমস/২২ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :