করোনা উপসর্গে নিউজিল্যান্ড সফরে নেই ফখর

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০২০, ১৬:৪৮ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২০, ১৫:৩৪

নিউজিল্যান্ড সফরের জন্য ইতোমধ্যে ৩৫ জনের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেই দলে আছেন বাঁ-হাতি ওপেনার ফখর জামান। কিন্তু শরীরে করোনা উপসর্গ থাকায় নিউজিল্যান্ড সফরের দল থেকে ফখরকে বাদ দিয়েছে পাকিস্তান।

সম্প্রতি পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শেষে জাতীয় দলের সাথে যোগ দেয়ার আগে করোনা পরীক্ষায় নেগেটিভ ছিলেন ফখর। ফলে লাহোরে দলের অন্যদের সাথে টিম হোটেলে যোগ দেন তিনি। তবে হোটেলে উঠার পরই তার জ্বর অনুভূত হয়। তাই সতর্কতার কারণে ফখরকে নিউজিল্যান্ড সফরের দল থেকে বাদ দিলো পিসিবি।

পাকিস্তান দলের চিকিৎসক সোহেল সেলিম বলেছেন, ‘শনিবারের করোনা রিপোর্ট নেগেটিভ ছিলেন ফখর। কিন্তু হোটেলে উঠার পর তার জ্বর আসে। এরপরই সতর্কতার কারণে তাকে দল থেকে আলাদা করে আইসোলেশনে রাখা হয়েছে। আমরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখছি। এজন্য সফরের জন্য ঘোষিত দল থেকে বাদ দেয়া হলো ফখরকে।’

তবে ফখরের পরিবর্তে নতুন করে দলে কাউকে নেবে না পাকিস্তান। দলে থাকা হায়দার আলী ও আব্দুল্লাহ শফিকের সাথে অধিনায়ক বাবর আজমকে দিয়ে শূন্যতা পূরণের পরিকল্পনা পাকিস্তানের।

এবারের নিউজিল্যান্ড সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবে পাকিস্তান। আগামী ১৮ ডিসেম্বর থেকে টি-টোয়েন্টি ও ২৬ ডিসেম্বর থেকে টেস্ট সিরিজ শুরু করবে দুই দল।

(ঢাকাটাইমস/২৩ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :