মাশরাফির ব্যাপারে ভাবেনি রাজশাহী, সাইফউদ্দিনের ফেরা চূড়ান্ত

ক্রীড়া ‍ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২০, ১২:৩৫ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২০, ১২:২৫

দীর্ঘদিন পর অনুশীলনে ফিরেছেন মাশরাফি বিন মুর্তজা। চোট থেকে সেরে উঠছেন মোহাম্মদ সাইফউদ্দিনও। এই দুই ক্রিকেটার এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। বঙ্গবন্ধু কাপে সাইফউদ্দিন নাম লিখিয়েছেন মিনিস্টার গ্রুপ রাজশাহীতে। তিনি খেলায় ফিরবেন আগামী সপ্তাহে। মাশরাফির নাম ছিল না ড্রাফটে। তাকে দলে টানবে কি না সেই বিষয়ে এখনো সিদ্ধান্ত নেয়নি রাজশাহী।

চোটের কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের জন্য ফিটনেস টেস্টে অংশ নিতে পারেননি মাশরাফি। ছিলেন না প্লেয়ার্স ড্রাফটেও। মাশরাফির চোটের অগ্রগতি হয়েছে। কিছুদিন আগে রানিং শুরু করেছিলেন তিনি। মঙ্গলবার উপস্থিত হয়েছিলেন মিরপুরে। সেখানে স্কিল অনুশীলন করতে দেখা যায় তাকে।

খেলায় ফিরতে নিজেকে ফিট করছেন টাইগারদের সাবেক অধিনায়ক। চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের শেষদিকে তার খেলার কথা আছে। তবে ঠিক কোন দলের হয়ে খেলবেন, সেই বিষয় এখনো চূড়ান্ত হয়নি। একাধিক ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখালে লটারিতে উঠবে মাশরাফির নাম।

মাশরাফি যেখানে অনুশীলন করেছেন, সেই অ্যাকাডেমি মাঠে দলীয় অনুশীলন সেরেছে মিনিস্টার গ্রুপ। অনুশীলন শেষে দলটির হেড কোচ সারোয়ার ইমরানের কাছে জানতে চাওয়া হয়, মাশরাফিকে দলে নেওয়ার কোনো ভাবনা আছে কি না?

জবাবে সারোয়ার ইমরান বলেন, ‘মাশরাফির ব্যাপারে এখন আমি বলতে পারব না। টিম ম্যানেজমেন্ট এবং মালিকপক্ষের সঙ্গে আলাপ করে এটা বলা যাবে। আসলে আমরা এ ব্যাপারে ভাবি নাই এখনো।’

এদিকে টুর্নামেন্ট শুরু হলেও এখনো মাঠে নামতে পারেননি সাইফউদ্দিন। মূল মঞ্চে খেলতে নামার আগে গত ২২ নভেম্বর অনুশীলনের সময় চোট পান। গোড়ালিতে পাওয়া সেই চোটের উন্নতি হয়েছে। বর্তমানে রিহ্যাব প্রক্রিয়ায় আছেন তিনি। গত সোমবার থেকে টুকটাক অনুশীলনও শুরু করেছেন।

সাইফউদ্দিনের শেষ অবস্থা জানাতে গিয়ে সারোয়ার ইমরান বলেন, সাইফউদ্দিনকে আমরা চেষ্টা করছি ৬ তারিখের দিকে খেলাতে। সম্ভবত ৬ তারিখ বা ৮ তারিখ থেকে সে হয়তো ম্যাচ পাবে।’

(ঢাকাটাইমস/০২ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :