রেজাউলের বিরুদ্ধে ফের বিধি লঙ্ঘনের অভিযোগ ইসিতে

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২১, ২০:০৪
ফাইল ছবি

চট্টগ্রাম সিটি করপোরেশন নিবার্চনে নৌকা প্রতীকে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী রেজাউল করিমের প্রচারনাকালে আবারও আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনে দ্বিতীয়বারের মতো নিবার্চন কমিশনে (ইসি) অভিযোগ দিয়েছে নাগরিক ঐক্য পরিষদ। বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে এ অভিযোগ দেয় পরিষদ।

মঙ্গলবার বিকালে নাগরিক ঐক্যের আহ্বায়ক একরামুল করিমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনের চট্টগ্রাম আঞ্চলিক কাযার্লয়ে গিয়ে রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান বরাবরে লিখিত অভিযোগ দেন।

অভিযোগে বলা হয়, চসিক নিবার্চনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী নিবার্চনে আচরণ বিধি লঙ্ঘন করে প্রতিদিন মোটরসাইকেল ও মোটর গাড়ি নিয়ে শোভাযাত্রা করে নিবার্চন বিধির ১৩, ১৫ ও ১৬ ধারাসহ অন্যান্যা ধারা ভঙ্গ করছেন।

এ বিষয়ে গত ১০ জানুয়ারি কমিশনে লিখিত অভিযোগ দেয়া হয়। কিন্তু অদ্যবধি তারা একইভাবে নিবার্চনী আচরণবিধি লঙ্ঘন করেই চলছেন। প্রচারণার তৃতীয় দিনে ১০ জানুয়ারি তিনি বিধি লঙ্ঘন করে গাড়ি বহর নিয়ে গণসংযোগ করেন। এ নিয়ে পরদিন বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় খবর প্রকাশিত হয়েছে। অভিযোগে বিধি লঙ্ঘনের বিষয়ে আইনি ব্যবস্থা নেয়ার জন্য ইসির প্রতি আহ্বান জানানো হয়।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :