দুই মাইলফলকের সামনে নাথান লায়ন

ক্রীড়া ডেস্ক, ঢাকটাইমস
| আপডেট : ১৩ জানুয়ারি ২০২১, ১৫:৩৯ | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২১, ১৫:৩৭

সবকিছু ঠিকঠাক থাকলে অস্ট্রেলিয়া-ভারত মধ্যকার চতুর্থ এবং শেষ টেস্টে দুটি অনন্য মাইলফলকে পৌছাঁবেন অজি অফ স্পিনার নাথান লায়ন। ব্রিজবেন টেস্ট খেলে মাত্র ৪টি উইকেট নিতে পারলেই ১০০টি টেস্ট খেলার পাশাপাশি ৪০০ উইকেট নেয়ার রেকর্ড গড়বেন তিনি।

ভারত-অস্ট্রেলিয়া মধ্যকার টেস্ট সিরিজটা জমেছে দারুণ। সকল ক্রিকেটপ্রেমীরাই এটি বেশ উপভোগ করছেন। চার ম্যাচের টেস্ট সিরিজে তিন ম্যাচ শেষে সিরিজে এখনো সমতায় রয়েছে দুদল। সিরিজ নির্ধারণী শেষ ম্যাচটা নিয়ে অনেকে অনেক কিছুই চিন্তা করে রেখেছেন।

এদিকে অজি স্পিনার লায়নের মাথা হয়তো শুধু একটি চিন্তাই ঘুরপাক খাচ্ছে। এ ম্যাচে তার ৪টি উইকেট প্রয়োজন। এখন পর্যন্ত ৯৯টি টেস্ট ম্যাচ খেলে উইকেট নিয়েছেন ৩৯৬টি। টেস্ট ক্যারিয়ারে এতগুলো ম্যাচ খেলার সৌভাগ্য হয়েছে মাত্র কয়েকজনের। এর আগেই থেমে গিয়েছেন অনেকে। কিন্তু লায়ন এখনো থামতে চান না।

এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, ‘আমার শেষ এখনও বহুদূরে। যে কোনো সময়ের চেয়ে বেশি ক্ষুধার্ত আমি। মাঠে নামতে চাই, অস্ট্রেলিয়ার হয়ে যত বেশি সম্ভব ম্যাচ খেলতে চাই। অনেক অনেক টেস্ট ম্যাচ জিততে চাই। অনেক কিছু শিখেছি এত বছর ধরে, আত্মবিশ্বাসও এখন অনেক।”

উল্লেখ্য, ব্রিজবেনে আগামী শুক্রবার থেকে শুরু লায়নের শততম টেস্ট।

ঢাকাটাইমস/১৩জানুয়ারি/ এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :