নিখোঁজের ২০ ঘণ্টা পর ভাসমান লাশ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২১, ১৯:০০

ফরিদপুরে নিখোঁজের ২০ ঘণ্টা পর এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ফরিদপুর সদরের চর মাধবদিয়া ইউনিয়নের জমাদ্দার বাড়ি তালতলা এলাকার একটি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত ওই ব্যক্তির নাম মানা মণ্ডল (৫৪)। তিনি চর মাধবদিয়া ইউনিয়নের জমাদ্দার বাড়ি গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেন মণ্ডলের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন মনো মণ্ডল। এরপর থেকে সারারাত তিনি বাড়িতে ফিরে আসেননি। রবিবার সকাল ১০টার দিকে ওই ব্যক্তির বাড়ি থেকে আনুমানিক ২৫০ গজ দূরে তালতলা এলাকার পানি উন্নয়ন বোর্ডের একটি খালে ওই ব্যক্তিকে ভাসমান অবস্থায় দেখতে পান এলাকাবাসী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চর মাধবদিয়া ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মির্জা সাইফুল ইসলাম আজম বলেন, পরে বিষয়টি ফরিদপুর কোতয়ালি থানায় জানালে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

তিনি বলেন, মৃত ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন। এছাড়া তিনি চোখেও কম দেখতেন।

ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :