ফুলবাড়ীতে সড়কে প্রাণ হারালেন ব্যাংক কর্মকর্তাসহ দুইজন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২১, ১৪:৫৫
নিহত একজনের মরদেহ ঘিরে স্বজনদের আহাজারি

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় খড়বোঝাই একটি পিকআপের সঙ্গে সংঘর্ষে মার্টেন্টাইল ব্যাংকের এক কর্মকর্তাসহ মোটরসাইকেল আরোহী দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছে বাইকটিতে থাকা আরও এক আরোহী।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মহেশপুর মোড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আহত যুবককে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় কয়েকজন জানান, রাতে উপজেলার মধ্যপাড়া বাজার থেকে তিন যুবক মোটরসাইকেলযোগে ফুলবাড়ী যাচ্ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে বাইকটি মহেশপুর মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা খড়বোঝাই একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফুলবাড়ী পৌর বাজারের ব্যবসায়ী অসোক গুপ্ত’র ছেলে শুভজিৎ গুপ্ত (১৮) মারা যান। আহত হন বাইকের অপর দুই আরোহী।

গুরুতর অবস্থায় ফুলবাড়ী বাজারের ব্যবসায়ী নির্মল গুপ্ত’র ছেলে কুড়িগ্রাম মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তা প্রীতম গুপ্ত (২৬) ও কাঁটাবাড়ী গ্রামের কালিকান্ত রায়ের ছেলে পৃথীবি রায়কে (১৮) উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা ভালো না দেখে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে দুজনকে রাতেই উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে নেয়ার চেষ্টা করা হলে পথেই মারা যান ব্যাংক কর্মকর্তা প্রীতম গুপ্ত। আহত পৃথীবি রায়কে রংপুরে চিকিৎসা দেয়া হচ্ছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই পিকআপটি নিয়ে পালিয়ে যাওয়ায় যানটি ও তার চালককে আটক করা সম্ভব হয়নি। পিকআপটি শনাক্তের চেষ্টা চলছে। প্রাথমিকভাবে সুরতহাল শেষে মরদেহ দুটি তাদের স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে।

ঢাকাটাইমস/২২জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :