বায়ার্নের গোল উৎসব, জয়ে ফিরল জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২১, ১৪:০৬ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ১০:০১

জার্মান বুন্দেসলিগায় টমাস মুলারের জোড়া গোলে শালকের বিপক্ষে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বায়ার্ন মিউনিখ। এদিকে ইতালিয়ান সিরি আ’তে জয়ে ফিরেছে জুভেন্টাস। আর্থার এবং ম্যাককেনির গোলে বোলোনিয়াকে ২-০ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

বুন্দেসলিগায় শালকের জালে প্রথমার্ধের ৩৩তম মিনিটে সফরকারীদের এগিয়ে নেন মুলার। গোলমুখে ডিফেন্ডার জশুয়া কিমিচের দুর্দান্ত ক্রস পেয়ে হেডে লক্ষ্যভেদ করেন জার্মান ফরোয়ার্ড। কিমিচের থ্রু পাস পেয়ে ডি বক্সের ডান প্রান্ত থেকে ডান পায়ের শটে ব্যবধান বাড়ান পোলিশ স্ট্রাইকার লেয়ানডস্কি।

৮৮তম মিনিটে মুলার নিজের দ্বিতীয় গোলটিও করেন কিমিচের ক্রস থেকে হেডে। দুই মিনিট পর ৩৫ গজেরও বেশি দূর থেকে বাঁ পায়ের শটে ব্যবধান আরও বাড়ান ডিফেন্ডার আলাবা।

এদিকে ইতালিয়ান সিরি আ’তে প্রতিপক্ষকে পাত্তাই দেয়নি আন্দ্রে পিরলোর শিষরা। ম্যাচের মাত্র ১৫ মিনিটে বোলোনিয়ার জালে বল পাঠান ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার মেলো। তাকে সহায়তা করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে বিরতির আগে আর স্কোর বাড়াতে পারেন নি আন্দ্রে পিরলোর শিষ্যরা।

দ্বিতীয়ার্ধ্বের ৭১ মিনিটে লিড দ্বিগুণ করে জুভেন্টাস। ম্যাককেনির গোলে ২-০ তে এগিয়ে যায় ম্যাচটা অনেকটা নিজেদের করে নেয়। ম্যাচের পরবর্তী সময় আর কোন গোল না হওয়ায় পুরো তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে পিরলোর দল।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/ এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :