Breaking news

  •    স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ

নোয়াখালীতে আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি, প্রশাসনের নিষেধাজ্ঞা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ২২:৩৯

নোয়াখালী জেলার সদর উপজেলায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল ধরনের রাজনীতি সভা-সমাবেশে নিষেধাজ্ঞা জারি করেছে জেলা প্রশাসন। জেলা শহর মাইজদীতে আওয়ামী লীগের দুই পক্ষের পাল্টপাল্টি কর্মসূচি দেওয়ায় এ নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

তিনি জানান, মঙ্গলবার জেলা শহর মাইজদীর পৃথক স্থানে বিভিন্ন দলের কর্মসূচি থাকায় ভোর থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। এ বিষয়ে জেলা তথ্য অফিসের মাধ্যমে সন্ধ্যা থেকে মাইকিং করা হচ্ছে। নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে ফৌজদারি মামলাসহ আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, রাজনৈতিক দলের দু’পক্ষের পৃথক কর্মসূচিকে ঘিরে সকল ধরনের বিশৃঙ্খলা এড়াতে সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। সহিংসতা এড়াতে শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার সকালে মাইজদী হাউজিং বালুর মাঠে আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে কর্মীসভার আয়োজন করেন নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খান সোহেল। অন্যদিকে সরকারের এক যুগপুর্তি উপলক্ষে উন্নয়ন কর্মসূচি নিয়ে মাইজদী শহীদ মিনার প্রাঙ্গণে প্রামাণ্য চিত্র প্রদর্শনীর আয়োজন করে জেলা ছাত্রলীগ। সোমবার সকাল থেকে দুই দলের পাল্টাপাল্টি এ কর্মসূচিকে ঘিরে শহরে উত্তেজনা বিরাজ করছিল।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :