গাজীপুরের ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২১, ২০:০০

গাজীপুরের কোনাবাড়ি থেকে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়. শুক্রবার রাত তিনটার দিকে আন্তঃজেলা ডাকাত সদস্যের একটি দল কোনাবাড়ী ফ্লাইওভার এলাকায় ফ্লাইওভারের ওপর ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদে অভিযান চালায় থানা পুলিশ। এসময় কোনাবাড়ী ফ্লাইওভারের নিচ থেকে ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করা হয়।

আটকরা হলেন- ময়মনসিংহ জেলার ভালুকা থানার খুরদা গ্রামের জামাল হোসেন , চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানা সরাইপাড়া গ্রামের আসাদুজ্জামান ওরফে এরশাদ, গাজীপুর বাসন থানার ইটাহাটা গ্রামের ছাব্বির আহম্মেদ পলাশ, ময়মনসিংহ জেলার ভালুকা থানার আতিকুল ইসলাম অপু ও ময়মনসিংহ জেলার নান্দাইল থানার গীতাপাড়া গ্রামের কসাই আব্দুর রহমান।

কোনাবাড়ি থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মালেক খসরু খান বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন কোনাবাড়ী ট্রাক স্ট্যান্ডের সামনে ফ্লাইওভারের নিচ হতে একটি পিকআপ, রড, চাপাতি, দা, রশি, লোহার পাইপসহ পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। ডাকাতরা মহাসড়কের বিভিন্ন পণ্যবাহী ট্রাক, গরুর ট্রাক তাদের ব্যবহৃত গাড়ি দ্বারা ব্যারিকেড দিয়ে ডাকাতি করত। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :