এমবাপ্পের জোড়া গোলে জিতল পিএসজি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫৭ | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১২:২৫

ফেঞ্চ লিগ ওয়ানের খেলায় শনিবার রাতে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে জয়ে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। দিঁজোর বিপক্ষে ম্যাচটি ৪-০ গোলের বড় ব্যবধানে জিতেছে পিএসজি। এমবাপ্পের দুই গোলের পাশাপাশি দলের হয়ে একটি করে গোল করেছেন মোইজে কিন ও দানিলো পেরেইরা।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নেইমার ছাড়াই বার্সেলোনাকে ৪-১ গোল ব্যবধানে হারিয়ে বেশ ফুরফুরা মেজাজেই ছিল মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। কিন্তু এরপরে লিগ ওয়ানের ম্যাচেই মোনাকোর বিপক্ষে হেরেছে ২-০ গোল ব্যবধানে। তাই দিঁজোর বিপক্ষে জয়-ই লক্ষ্য ছিল পিএসজির।

এদিন ম্যাচের ষষ্ঠ মিনিটেই ডি-বক্সে আবদু দিয়ালোর পাসে কাছ থেকে ঠিকানা খুঁজে নেন ইতালিয়ান ফরোয়ার্ড কিন। ৩২তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপে। ডি-বক্সে স্বাগতিকদের এক মিডফিল্ডারের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন এমবাপে। রাফিনিয়ার পাস থেকে বাঁ পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন বিশ্বকাপ জয়ী ফরাসি ফুটবলার। ৮২তম মিনিটে দানিলোর গোলে বড় জয়ের পথে এগিয়ে যায় সফরকারীরা। ড্রাক্সলারের কর্নারে লাফিয়ে হেডে জাল খুঁজে নেন এই পর্তুগিজ মিডফিল্ডার। এরপর ম্যাচে আর কোনো গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এ জয়ের ফলে ২৭ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে পচেত্তিনোর শিষ্যরা। তাদের চেয়ে একম্যাচ কম খেলে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিলে। আর তিনে থাকা লিঁও’র সংগ্রহ ৫৫ পয়েন্ট।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :