বিয়ের রাতে বিদ্যুৎস্পৃষ্টে বরের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২১, ১৯:৪৯

পঞ্চগড়ে বিয়ের রাতেই বিদ্যুতস্পৃষ্টে সৌরভ চন্দ্র রায় নামে এক বরের মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার রাতে দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের সরকারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সৌরভ চন্দ্র রায় ওই এলাকার ফটেকশ্বর চন্দ্র রায়ের ছেলে। তিনি স্থানীয় কালীগঞ্জ বাজারে একটি ওয়ার্কশপে কাজ করতেন।

রবিবার সকালে সৌরভের সৎকার সম্পন্ন করা হয়। এ ঘটনায় নিহতের পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও নিহতের পারিবারের সদস্যরা জানান, সৌরভ চন্দ্র রায়ের সঙ্গে পাশের জেলা ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার শুকানপুকুরী ইউনিয়নের কার্তিকতলা-স্বারদেবী এলাকার এক কনের বিয়ের দিন তারিখ ঠিক ছিল। কথা ছিল শনিবার রাত ১২টার পর বরযাত্রী নিয়ে কনের বাড়িতে বিয়ে করতে যাবেন সৌরভ। রাত ২টায় বিয়ের লগ্ন ছিল। পরদিন রবিবার সৌরভের বাড়িতে বৌভাতের আয়োজন ছিল। এজন্য বাড়িতে প্যান্ডেল সাজানোসহ বসানো হয়েছিল জেনারেটর। সন্ধ্যার পর সকলে বরযাত্রী যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় বর সৌরভ নিজে জেনারেটর বসানো স্থানটি আলোকিত করতে একটি বৈদ্যুতিক বাল্ব সংযোগ দিতে যান। এক পর্যায়ে তিনি বিদ্যুৎস্পর্শে হয়ে অচেতন হয়ে পড়েন। গুরুতর অসুস্থাবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিয়ের জন্য বরযাত্রী যাওয়ার পূর্বে এমন ঘটনায় মহুর্তে পাল্টে যায় বিয়ে বাড়ির চিত্র। বিষাদে পরিণত হয় বিয়ে বাড়ির আনন্দ। বিয়ের সব আয়োজন থেমে যায়। পরিবারের সদস্যদের কান্নাকাটিতে গভীর শোক নেমে আসে এলাকার পরিবেশ।

নিহতের চাচাত ভাই পরিমল চন্দ্র রায় বলেন, সৌরভের বিয়ের দিন তার মৃত্যু দুঃখজনক। যাকে নিয়ে এতো আয়োজন তারই সব শেষ হয়ে গেছে। আমরা পরিবারের লোকজন এমন শোক কিভাবে সইব। এ ঘটনায় কনে পক্ষের লোকজনদের খবর দেওয়া হয়। তারা এমন খবর শুনে শোকাহত হয়ে পড়েন। রবিবার সকালে তার সৎকারে কনে পক্ষের লোকজনও অংশ নেন।

বিয়ের আয়োজনে বিদ্যুৎস্পৃষ্টে বর সৌরভ চন্দ্র রায়ের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন দেবীগঞ্জ থানা পুলিশের ওসি জামাল হোসেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :