টাঙ্গাইলে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধস্তাধস্তি, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২১, ১৯:৫৮

টাঙ্গাইলে পুলিশের বাধার মুখে জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের পূর্ব নির্ধারিত সম্মিলিত কর্মসূচি মিছিল ও সমাবেশ করতে পারেনি। শনিবার দুপুরে তারা স্থান পরিবর্তন করে শহরের রেজিস্ট্রিপাড়া এলাকায় গিয়ে মিছিল বের করলে পুলিশ সেখানেও বাধা দেয় এবং ব্যানার ছিনিয়ে নেয়। এসময় পুলিশের সাথে নেতাকর্মীদের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের ধাওয়া করলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়।

জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী বলেন, সারাদেশে দলীয় শান্তিপূর্ণ কর্মসূচিতে আওয়ামী ছাত্রলীগ দ্বারা হামলা, খুনের প্রতিবাদে টাঙ্গাইলে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের ডাকে সম্মিলিতভাবে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি আহ্বান করা হয়। কিন্তু পুলিশ আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা প্রদান করে নেতাকর্মীদের লাঠিপেটা করে আহত করে এবং ব্যানার ছিনিয়ে নেয়। এসময় যুবদল নেতা কামাল হোসেন, ওলামা মোস্তফা কামাল ও ছাত্রনেতা তৌহিদুল ইসলাম বাবুকে পুলিশ আটক করে নিয়ে যায়।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, তারা পুলিশের গাড়িতে হামলার চেষ্টা করে। এসময় তিনজনকে আটক করা হয়েছে। তবে কাউকে আহত করা হয়নি বলে দাবি করেন তিনি।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :