তারকা দম্পতি সেলিম-রোজী করোনায় আক্রান্ত

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ এপ্রিল ২০২১, ১১:২১ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২১, ১১:১৩

দেশে শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। তাতে আক্রান্ত বিনোদন জগতেও। গত দুই সপ্তাহে একাত্তরের দুজন কণ্ঠযোদ্ধা ও একজন চলচ্চিত্র নির্মাতা মহামারি এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। চিকিৎসাধীন রয়েছেন আবুল হায়াত ও সারাহ বেগম কবরীসহ প্রবীণ কয়েকজন তারকা। নতুন খবর, জনপ্রিয় তারকা দম্পতি শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকীও করোনায় আক্রান্ত।

জানা যায়, প্রথমে জ্বর, ঠান্ডা ও কাঁশি শুরু হয় অভিনেত্রী রোজী সিদ্দিকীর। এরপর তার স্বামী শহীদুজ্জামান সেলিমও একই ভাবে অসুস্থতা বোধ করেন। চিন্তায় পড়ে যান দুজনেই। গত ২ এপ্রিল এই তারকা দম্পতি রাজধানীর একটি হাসপাতালে গিয়ে করোনা পরীক্ষা করান। দুদিন পর আসে রিপোর্ট। তাতে দেখা যায়, সেলিম-রোজী দুজনেরই রিপোর্ট পজিটিভ।

তবে শারীরিক অবস্থা অতটা খারাপ না হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি হতে হয়নি। আপাতত চিকিৎসকের পরামর্শ মেনে বাড়িতেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছেন সেলিম-রোজী দম্পতি। বাসা থেকে একদমই বের হচ্ছেন না। খাওয়াদাওয়ার ব্যাপারেও তারা যথেষ্ট সতর্ক। প্রোটিন সমৃদ্ধ খাবার বেশি পরিমানে খাচ্ছেন দুজনে। গণমাধ্যমকে এভাবেই নিজেদের সম্পর্কে বলেন শহীদুজ্জামান সেলিম।

অভিনেতা জানান, ‘এখন তেমন কোনো শারীরিক জটিলতা নেই। রোজী সুস্থতার পথে। আমিও ভালো আছি। তবে শরীর হালকা দুর্বল। নিয়ম মেনে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকবো দুজনে।’ করোনায় পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর তিনি ও তার স্ত্রী রোজী সিদ্দিকী ঈদের একাধিক নাটকের শুটিং বাতিল করেছেন বলে জানান এই অভিনেতা।

ঢাকাটাইমস/০৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :