অর্থমন্ত্রীর বড় জামাতা দিলশাদ হোসেনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ১১:০০ | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২১, ০৯:৫৩

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মেয়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত শুক্রবার লন্ডনে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার বয়স হয়েছিল ৪৬ বছর।

দিলশাদ হোসেন ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ভা‌গনে ও সাঈদ খোকনের ফুপাতো ভাই।

লন্ড‌নে সাংবা‌দিক রা‌জিব হাসান জানান, দিলশাদ হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ব‌লে প্রাথ‌মিকভা‌বে ধারণা করছে পুলিশ। রবিবার পুলিশ বাসার দরজা ভেঙে তাকে অচেতন অবস্থায় দেখতে পায়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। কাশফি কামাল সন্তানদের নিয়ে দেশে থাকায় তিনি একা বাসায় ছিলেন।

এদিকে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন গত শুক্রবার লন্ড‌নে তার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার পরিবার এবং অর্থমন্ত্রীর পরিবার মো. দিলশাদ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

বর্তমান পরিস্থিতিতে যুক্তরাজ্যের স্থানীয় নিময়কানুন মেনে মরদেহ ঢাকায় এনে দাফন করার বিষয়ে তার পরিবার ব্যবস্থা নিয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ঢাকাটাইমস/১৯এপ্রিল/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :