অসহায় মানুষের পাশে থাকুন: আ জ ম নাছির

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২১, ২২:৪২

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন অনিয়ন্ত্রিত মহামারি কভিড ১৯ বিষয়ে নিজেদের সচেতন হওয়ার পাশাপাশি আশেপাশের মানুষকেও সচেতন করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেছেন, মানুষ এখন চরম বিপদের মধ্যে দিন কাটাচ্ছে। কভিড ১৯ এর মহাদুর্যোগের কারণে সবার কর্ম ও আয় রোজগার কমে গেছে। এই অবস্থায় এলাকার গরিব-বিত্তহীন ও মধ্যবিত্ত পরিবার এবং আর্থিকভাবে সংকটে পরা মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিতে এলাকার অর্থ-বিত্তশালীদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

বৃহস্পতিবার বিকালে নগরীর পাঁচলাইশ থানাধীন বেসরকারি প্রতিষ্ঠান মাতৃভূমি ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার কর্মহীন নারী পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাছির এসব কথা বলেন।

মাতৃভুমি ফাউন্ডেশনের সভাপতি আনোয়ারুল ইসলাম বাপ্পীর সভাপতিত্বে এবং নির্বাহী পরিচালক কবি আহসান ইকবাল মঞ্জুর সঞ্চালনায় মুহাম্মদপুরস্থ সংস্থার কার্যালয়ে এ অনুষ্ঠান হয়।

এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহানগর আওয়ামী লীগ নেতা বেলাল আহমেদ মো. ঈসা, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম, মহানগর যুবলীগ নেতা সাইফুল ইসলাম, ওয়াহিদুল আলম শিমুল, শাখাওয়াত হোসেন সাকু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা হেলাল উদ্দিন, সালাহ উদ্দিন, মাকসুদ আলী, সাহেদ হায়দার খান, কামাল রশিদ পারভেজ, জুবায়েত হাসান চন্দন, ইমতিয়াজুল কাদের সানি, নয়ন শীল, প্রমুখ।

মাতৃভূমি ফাউন্ডেশনের সভাপতি আনোয়ারুল ইসলাম বাপ্পী বলেন, করোনা ভাইরাস মানুষের আয় রোজগারের পথ বন্ধ করে দিয়েছে। আজ মানুষ আর্থিক ও শারীরিকভাবে সমস্যাতে জর্জরিত। এলাকায় দারিদ্র্যের হার দ্রুত বেড়ে যাচ্ছে। সাধারণ মানুষ অবর্ননীয় দুঃখ কষ্টের মধ্যে দিন যাপন করছেন।

তিনি বলেন, মানুষের এই সমস্যা ও সংকটকে বিবেচনায় রেখে মাতৃভূমি ফাউন্ডেশনের উদ্যোগে আমরা ২০২০ সালের মার্চ থেকেই কভিড-১৯ সচেতনতামূলক এবং এর পাশাপাশি মানুষের জন্য নানা ধরনের ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছি। তিনি এই কার্যক্রম অব্যাহত রাখতে সবার সহযোগিতা কামনা করেন।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :