নির্বাচনে হেরে কটাক্ষের মুখে রুদ্রনীল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২১, ১৩:০৭

শনিবার পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পরে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন ভবানীপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ। তাতে বিপক্ষ দল তৃণমূল কংগ্রেসকে অভিবাদন, ভবিষ্যতের আকাঙ্ক্ষা ইত্যাদি নিয়ে কয়েকটি বাক্য লিখেছিলেন তিনি।

সেই পোস্টের নীচে পড়েছে হাজারে হাজারে কমেন্টস। যার সিংহভাগ কমেন্টেই সরাসরি আক্রমণ করা হয়েছে বিজেপির পরাজিত প্রার্থীকে। কেউ আবার করেছেন কটাক্ষ।

রুদ্রনীলকে উদ্দেশ্য করে একজন লিখেছেন, ‘এবার কোন দলে? আপনার সাতে পাঁচে মিলে তো বারোটা বেজে গেল।’ আরেকজন লিখেছেন, ‘কখন যে আবার তৃণমূল হয়ে যাবেন, ধরতে পারবেন না।’ এই জাতীয় মিম ও মশকরায় ট্রোল করা হয়েছে রুদ্রনীলকে। তাদের মধ্যে ইন্ডাস্ট্রির অনেকেও রয়েছেন।

বিজেপিতে যোগদানের সময় থেকেই রুদ্রনীল ‘গিরগিটি’র মতো বিশেষণের সম্মুখীন হয়ে আসছেন। এবার তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে প্রায় ২৯ হাজার ভোটের ব্যবধানে পরাজিত হওয়ার পর কার্যত কোণঠাসা অভিনেতা। পরাজয়ের ব্যর্থতা, আক্রমণের বন্যা, সর্বোপরি বিশ্বাসযোগ্যতা খোয়ানো নিয়ে এখন বিচলিত রুদ্রনীল।

এদিকে, নিজে পরাজিত হলেও বিরোধী শিবির তৃণমূল থেকে রুদ্রনীলের বন্ধু নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেতা কাঞ্চন মল্লিকের জয়ে তিনি খুশি। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘ওরা যে রাজনীতি নিয়ে আগ্রহী, সেটা আগে জানতাম না। এসেই জয় পেয়েছে, এতে আমি খুশি। আশা করব, ওদের কাজ করতে দেয়া হবে।’

ঢাকাটাইমস/০৪মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :