যাত্রাবাড়ীতে দুই ‘সন্ত্রাসী’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মে ২০২১, ২১:১৬ | প্রকাশিত : ০৬ মে ২০২১, ২০:০৭

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব, যারা সন্ত্রাসী ও মাদক চোরকারবারি বলে দাবি করছে পুলিশের এই এলিট ফোর্সটি।

গ্রেপ্তারকৃতরা হলেন রাজন ওরফে গালকাটা রাজন এবং বাবুল ওরফে চায়না বাবুল।

বুধবার রাত সাড়ে নয়টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুটার গান, এক রাউন্ড কার্তুজ, নগদ ১০ হাজার টাকা এবং দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বুধবার রাত সাড়ে নয়টার দিকে যাত্রাবাড়ীর ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে একটি অভিযান চালায় র‌্যাব। অভিযানে যাত্রাবাড়ী ও কদমতলী থানার ত্রাস সৃষ্টিকারী কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজন ওরফে গালকাটা রাজন এবং বাবুল ওরফে চায়না বাবুলকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, রাজন রাজধানীর কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তিনি কদমতলী থানা এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাস ও মাদকের রাজত্ব কায়েম করে আসছিল। তার বিরুদ্ধে কদমতলী থানায় ১২টি মাদকের মামলা রয়েছে। অপরদিকে বাবুল ডিএমপির যাত্রাবাড়ী থানা এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও মাদক চোরাকারবারি। তার বিরুদ্ধে যাত্রাবাড়ী ও কদমতলী থানায় ১০টি মাদকের মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতরা পরস্পর যোগসাজশে যাত্রাবাড়ী ও কদমতলী থানা এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম (ছিনতাই, চাঁদাবাজি, অপহরণ, খুন) ও মাদকের ব্যবসা পরিচালনা ও নিয়ন্ত্রণ করে থাকে বলে জানা যায়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/০৬মে/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :