ডি ভিলিয়ার্সের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মে ২০২১, ১১:১১ | প্রকাশিত : ০৭ মে ২০২১, ১১:০৮

ফর্মের তুঙ্গে থাকা অবস্থাতে হাজারও ভক্তকে কাঁদিয়ে হুট করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন সাবেক প্রোটিয়া অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সুখবরই শোনা গেল। দক্ষিণ আফ্রিকান ডানহাতি এই মারকুটে ব্যাটসম্যান অবসর ভেঙে আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন- এ ইঙ্গিতই দিলেন দেশটির ক্রিকেট বোর্ডের পরিচালক গ্রায়েম স্মিথ।

দক্ষিণ আফ্রিকা জাতীয় ক্রিকেট দলের বর্তমান অবস্থাটা মোটেই ভালো নয়। দলে অনেকগুলো আনকোড়া ক্রিকেটারে ভর্তি। দলের এ অবস্থাতে অভিজ্ঞ ক্রিকেটারের খুব দরকার। আর সেখানে যদি এবিকে ফিরিয়ে আনা যায় তাহলে কোনো কথাই নেই।

আসলে ডি ভিলিয়ার্সকে অবসর ভাঙিয়ে ফেরাতে চান দক্ষিণ আফ্রিকান ক্রিকেট বোর্ড। খুশির খবর হলো, বর্ষীয়ান এই ব্যাটসম্যান নিজেও রাজি তাতে। আর তাকে দলের জার্সিগায়ে মাঠে দেখা যেতে পারে প্রোটিয়াদের আগামী সিরিজেই।

আগামী মাসে ঠিক হয়েছে ওয়েস্ট ইন্ডিজ সফর। যেখানে দুটি টেস্ট আর পাঁচটি টি-টোয়েন্টি খেলবে প্রোটিয়ারা। এই সফরেই টি-টোয়েন্টি দলে ডি ভিলিয়ার্সকে দেখা যেতে পারে, এমন জানিয়েছেন স্মিথ।

জাতীয় দলে ফেরার ইচ্ছা ছিল ডি ভিলিয়ার্সেও। আইপিএলের এক ম্যাচের পর সংবাদ সম্মেলনে বলেছিলেন, সুযোগ থাকলে দলে ফিরতে তার আপত্তি নেই।

ভারতে অক্টোবর-নভেম্বরে হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগেই ডি ভিলিয়ার্সকে সেই সুযোগটা দিতে চায় দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। গ্রায়েম স্মিথ ওয়েস্ট ইন্ডিজ সফরের ঘোষণা দেয়ার সময় জানালেন সে কথা। সেইসঙ্গে তিনি ইঙ্গিত দিয়েছেন, বিশ্বকাপকে সামনে রেখে ইমরান তাহির আর ক্রিস মরিসকেও টি-টোয়েন্টি দলে ফেরানোর।

(ঢাকাটাইমস/০৭মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :