নতুন মিউজিক্যাল ফিল্মে কায়েস আরজু ও নাইরুজ সিফাত

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০২১, ২৩:৫৮

এ প্রজন্মের সম্ভাবনাময় চিত্রনায়ক কায়েস আরজু। একসময় চট্টগ্রামের গ্রুপ থিয়েটারে কাজ করা এই ছেলে ২০০৭ সালে অভিষেক করেন চলচ্চিত্রে। অভিনয় করেন হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ ছবিতে। প্রথম ছবিতেই মন জিতে নেন দর্শকদের।

পরবর্তীতে কায়েস আরজু অভিনীত একাধিক ছবি একই ভাবে প্রশংসিত হয়। এবার তিনি কাজ করলেন ‘কথা দে’ শিরোনামের একটি মিউজিক্যাল ফিল্মে। এখানে তার বিপরীতে মডেল হয়েছেন নাইরুজ সিফাত। যিনি বিভিন্ন বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে ইতোমধ্যে নিজের একটি আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন।

আরজু ও সিফাতের এই মিউজিক্যাল ফিল্মটি আধুনিক ফোক ঘারানার। এর গানটি লিখেছেন সোমেশ্বর অলি। সুর ও সংগীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ুন। গানটিতে কণ্ঠ দিয়েছেন জাহিদ লিটন।

অ্যাড অ্যাক্টিভ-এর ব্যানারে ভিন্নধর্মী গল্পে নির্মিত হয়েছে গানটির একটি মিউজিক ভিডিও। এর কাহিনী, সংলাপ,চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা মাহিন আওলাদ।

মিউজিক্যাল ফিল্মটি নিয়ে চিত্রনায়ক কায়েস আরজু বলেন, ‘দর্শকরা আমাকে এখানে একটি ভিন্ন লুকে দেখতে পাবেন। মৌলিক গল্পে নির্মিত মিউজিক্যাল ফিল্মটির গল্প, কস্টিউম, আর্ট, লোকেশন, মেকিং ও গান- সবকিছু মিলিয়ে একটা ভিন্ন মাত্রা যোগ করবে। মানুষের মনে কাজটি অনেক দিন গেঁথে থাকবে।’

অন্যদিকে, ‘কথা দে’ কণ্ঠশিল্পী জাহিদ লিটনের প্রথম মৌলিক গান। উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, ‘গান নিয়ে অনেক দূর যাওয়ার স্বপ্ন। নিয়মিতই থাকবো গানের সঙ্গে। এই মিউজিক্যাল ফিল্মটি অনেক যত্ন নিয়ে পরিশ্রম করে বানিয়েছেন মাহিন আওলাদ।

নির্মাতা কর্তৃপক্ষ জানিয়েছে, ঈদুল ফিতরের পরদিন ‘কথা দে’ মিউজিক্যাল ফিল্মটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে সকল দেশীয় এবং আন্তর্জাতিক অ্যাপে।

ঢাকাটাইমস/১০মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :