আবাহনীর জয়যাত্রা থামাল খেলাঘর

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুন ২০২১, ১৬:০৩

মিরপুরে অনুষ্ঠিত ঢাকা প্রিমিয়ার লিগে(ডিপিএল) দিনের তৃতীয় ম্যাচে দারুণ ছন্দে থাকা আবাহনী লিমিটেডের জয়যাত্রা রুখে দিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ২০ ওভারে ৬ উইকেটে ১৬৪ রান তুলেছে খেলাঘর। জবাবে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৫৬ রানে থেমেছে আবাহনীর ইনিংস।

টস জিতে ব্যাট করতে নামা খেলাঘরকে ১৬৪ রানের সংগ্রহ এনে দেয়ার বড় কৃতিত্ব ওপেনার ইমতিয়াজ হোসেন তান্নার। ইনিংসের ১৬তম ওভারে আউট হওয়ার আগে ৪৬ বলে ৬ চার ও ৩ ছয়ের মারে ৬৬ রান করেন ইমতিয়াজ।

এছাড়া খেলাঘরের পক্ষে ত্রিশ ছাড়ানো ইনিংস খেলেছেন তিন নম্বরে নামা মেহেদি মিরাজও। ইমতিয়াজের সঙ্গে ৬২ রানের জুটি গড়ার পথে ৪ চার ও ১ ছয়ের মারে ২৫ বলে ৩৩ রান করেন এই অফস্পিনিং অলরাউন্ডার। এছাড়া আর কেউই বিশের কোটা পূরণ করতে পারেননি।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই মুনিম শাহরিয়ারের উইকেট হারায় আবাহনী। মুশফিক আউট হন ৮ রান করে। বিপদে পরা আবাহনীকে টেনে তোলেন নাঈম ও শান্ত। তৃতীয় উইকেটে দুজনের পার্টনারশিপ থেকে আসে ৮৫ রান। ৩৩ বলে ৪৯ রান করে শান্ত সাজঘরে ফিরলে খানিক পর একই পথ অনুসরণ করেন নাঈমও। তিনিও আউট হন ৪৯ রানে।

শেষদিকে মোসাদ্দেক ও আফিফ হোসেন চেষ্টা করলেও লাভ হয়নি। তাদের অপরাজিত ইনিংস জয়ের ব্যবধানই কমিয়েছে শুধু। আবাহনীর হয়ে মোসাদ্দেক ১৯ বলে ২১ এবং আফিফ ১৮ বলে ২২ রানে অপরাজিত থাকেন।

(ঢাকাটাইমস/০৭মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :