অল কমিউনিটি ক্লাব থেকে অভিযোগ পেলে পরীমনির বিরুদ্ধে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুন ২০২১, ১৪:০৭ | প্রকাশিত : ১৭ জুন ২০২১, ১৩:২৪

গত ৮ জুন মধ্যরাতে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাবে গিয়ে মদ চান ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। কিন্তু ক্লাবের সার্ভিস সময় শেষ হয়ে যাওয়ায় মদ না পেয়ে পরীমনি সেখানে ভাংচুর চালান বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, কমিউনিটি ক্লাবের ঘটনাটি আমাদের গুলশান টিমের এলাকায়। আমরা বিষয়টি নিয়ে অবশ্যই আলোচনা করবো। এ বিষয়ে যে কোনো ধরনের অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

আমরা জেনেছি ৮ জুন গভীর রাতে পরীমনি ওই ক্লাবে গিয়েছিলেন। ৯৯৯-এর একটি ফোনে ওখানকার ঘটনাটি জানতে পারে পুলিশ। তবে পরবর্তীতে এটা নিয়ে কোনো সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আমরা এটা নিয়ে কাজ করবো।

এর আগে বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় পরীমনির অভিযোগের সত্যতা নিয়ে প্রশ্ন উঠেছে। এ বিষয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করা হবে কি-না জানতে চাইলে তিনি বলেন, একটি মামলা হয়েছে ঢাকা জেলায়। যেহেতু মামলাগুলো চলমান, অবশ্যই প্রয়োজনে সব বিষয় জিজ্ঞাসাবাদের আওতায় আসবে। জিজ্ঞাসাবাদ করে তদন্ত শেষে বিষয়গুলো নিয়ে কথা বলা যাবে।

ডিবির অভিযানে ব্যবসায়ী নাসির ও অমির সঙ্গে গ্রেপ্তার হওয়া তিন নারীর পরিচয় কী? নাসির বা অমির সঙ্গে তাদের ব্যবসায়িক সম্পর্ক আছে কি না জানতে চাইলে গোয়েন্দা পুলিশের প্রধান বলেন, তিন নারী এখনো রিমান্ডে। রিমান্ড শেষে বিস্তারিত আপনাদের জানানো হবে।

(ঢাকাটাইমস/১৭জুন/এআর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত