সজল-সারিকার ‘পরী থাকে আসমানে’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০২১, ১৫:৪৫

কক্সবাজারে শুটকি পল্লীতে কাজ করে সবুজ। মা-বাবাহীন ছেলেটি বেড়ে ওঠেছে এই পল্লীতেই। সে ভালোবাসে পরীকে। পরীর মা খাবারের হোটেল চালান, পাশাপাশি শুটকির দোকানও আছে। ওদিকে শুটকি পল্লীর মহাজন শওকতও পছন্দ করে পরীকে। পরীও তাকে ফিরিয়ে দিতে পারে না। কারণ সবুজ তার অধীনেই কাজ করে।

সবুজের সঙ্গে সম্পর্কের বিষয়টি যদি শওকত জানতে পারে, তাহলে সবুজের ক্ষতি হতে পারে, এই ভেবে পরী অনেকটা কায়দা করে দুজনের সঙ্গেই সমান্তরাল ভাবে ভালোবাসার অভিনয় করে চলে। পরী একরাতে এমন একটা কাণ্ড করে বসে, যা তাদের কল্পনাতেও ছিল না। সবুজ এখন কী করবে ভেবে পায় না।

এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘পরী থাকে আসমানে’। এটির গল্প লিখেছেন ইউসুফ আলী খোকন। পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে সবুজ চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল। পরী চরিত্রে রয়েছেন সারিকা সাবরিন। বিভিন্ন চরিত্রে আরও আছেন নজরুল রাজ, রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, শাহরিয়া আলভিকা, সাইফ খান ও এস এইচ সুমন।

রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে কক্সবাজারের শুটকি পল্লীসহ বিভিন্ন লোকেশনে সম্প্রতি নাটকটির শুটিং হয়েছে। নির্মাতা কর্তৃপক্ষ জানিয়েছে, শুক্রবার রাত ১০টায় নাটকটি মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হবে।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা সজল বলেন, ‘কাজটি অনেক কষ্ট সাধ্য ছিল। কক্সবাজার থেকে ঘণ্টা খানেক জার্নি করে একটি রিমুট এরিয়ায় কাজ করেছি। সেখানে ছিল না শুটিং করার মতো সুযোগ সুবিধা। নাটকটি করতে পুরো ইউনিটকেই বেশ কষ্ট করতে হয়েছে।’

অভিনেতা আরও বলেন, ‘গল্পটা ভালো ছিল। নির্মাণ ও বেশ ভালো হয়েছে। আর দীপু হাজরা বরাবরই ভালো কাজ করেন, যা নতুন করে বলার কিছু নেই। আশা করি, দর্শকরা ভালো কিছু পাবে।’

ঢাকাটাইমস/১৭জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :