কাকে বাবা দিবসের শুভেচ্ছা জানালেন সুস্মিতা-কন্যা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২১, ১১:১১

রবিবার (২০ জুন) ছিল বিশ্ব বাবা দিবস। এই দিনটাতে সবাই তার বাবার জন্য বিশেষ কিছু করার চেষ্টা করেন। তার জন্য সোশ্যাল মিডিয়ার বড় ভূমিকা। রবিবার সকাল থেকেই সাধারণ মানুষ থেকে তারকা- সকলেই যার যার বাবার সঙ্গে ছবি পোস্ট করতে মজে ছিলেন। ক্যাপশনে ছিল ভালোবাসার প্রকাশ।

এই তালিকা থেকে বাদ গেলেন না সাবেক ‘মিস ইউনিভার্স’ ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের বড় মেয়ে রেনেও। তিনিও বাবা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন নিজের বাবাকে। নিশ্চয়ই ভাবছেন, সুস্মিতার দত্তক কন্যার বাবা আবার কে? তাহলে কি সুস্মিতার প্রেমিক রেহমান শলেকেই বাবা হিসেবে মেনে নিলেন তিনি?

না ঘটনা সেরকম নয়। রেনে তার মা সুস্মিতা সেনকেই বাবা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। এদিন ইনস্টাগ্রামে মা সুস্মিতা ও ছোট বোন আলিশার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন রেনে। ক্যাপশনে লেখেন, ‘শুভ বাবা দিবস মা। আমার ও আলিশার জন্য দুটি দায়িত্ব তুমি পালন করেছো।’

২০০০ সালে এই রেনেকে যখন সুস্মিতা সেন দত্তক নেন, তখন নায়িকার বয়স মাত্র ২৪। ভরা যৌবন। সংসার করার আদর্শ সময়। কিন্তু তিনি বিয়ে না করে ওই বয়সে সন্তান দত্তক নিয়ে চমকে দেন গোটা বিশ্বকে। সিঙ্গেল মাদার হওয়ার সিদ্ধান্ত নেন। তারপর ২০১০ সালে দত্তক নেন ছোট মেয়ে আলিশাকে। বর্তমানে দুই মেয়েকে নিয়ে তার সুখের সংসার।

ঢাকাটাইমস/২১জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :