আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর ‍উপহার দিলেন কাজী এরতেজা হাসান

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুন ২০২১, ১৭:৪১ | প্রকাশিত : ২৩ জুন ২০২১, ১৭:৩৮

বাংলাদেশ আওয়ামী লীগের সাতক্ষীরা জেলা কমিটির সহ-সভাপতি হিসেবে দলের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সাতক্ষীরার নিম্ন আয়ের মানুষদের মাঝে প্রধানমন্ত্রী হাসিনার উপহার তুলে দিয়েছেন ভোরের পাতা সম্পাদক ও প্রকাশক, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য এবং এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নিজ পিতা মাতার নামে প্রতিষ্ঠিত আজিজা মান্নান ফাউন্ডেশনের মাধ্যমে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত অসহায়, হতদরিদ্র পরিবারে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেন তিনি।

উপহার পেয়ে করোনা আক্রান্ত আব্দুল মজিদ নামের একজন শ্রমজীবী বলেন, মানবতার অপর এক নাম ড.কাজী এরতেজা হাসান। বিভিন্ন দুর্যোগের সময়ে তিনি সাতক্ষীরার মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছেন। সাতক্ষীরার মানুষ কিভাবে ভালো থাকবে, সেটাই যেন তাঁর একমাত্র চিন্তা।

এব্যাপারে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা ও দ্যা ডেইলী পিপলস্ টাইম পত্রিকার সম্পাদক, ভোরের পাতা গ্রুপের চেয়ারপার্সন, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক ড.কাজী এরতেজা হাসান বলেন, সাতক্ষীরা আমার জন্মভূমি। এ মাটির প্রতি আমার দায় রয়েছে। সাতক্ষীরার মানুষের জন্য আমার মন কাঁদে। আমার সাধ্যের মধ্যে থেকে যতটুকু সম্ভব করে যাচ্ছি, সবসময় করবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, মানুষকে সহযোগিত করা এটা আমার পারিবারিক শিক্ষা, বাবা মায়ের কাছ থেকে আমি শিখেছি। জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে যে কর্মসূচি হাতে নিয়েছি তা সফলভাবে সম্পন্ন করতে সকলের নিকট সহযোগিতা ও দোয়া চাই।

এ বিষয়ে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম এই কর্মসূচি ভার্চুয়ালে উদ্বোধন করে বলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, সম্পাদক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি'র এই মহতী উদ্যোগকে স্বাগত জানাই। এই দুর্দিনে অসহায় হতদরিদ্র মানুষের পাশে মানবতার সেবাই কাজ করে যাচ্ছেন। মানুষ তাঁকে সারা জীবন মনে রাখবে। আমি তাঁর সাফল্য ও মঙ্গল কামনা করি।

সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য, ভোরের পাতা গ্রুপের ভাইস চেয়ারম্যান কাজী হেদায়েত হোসেন রাজ জানান, আজিজা মান্নান ফাউন্ডেশন আমরা সৃষ্টি করেছি। বাবা মায়ের স্মৃতিকে ধরে রাখার জন্য। সমাজে যত মানবিক কর্মকান্ড পরিচালিত হবে আমরা এই ব্যানারে করবো। আমার ছোট ভাই ড.কাজী এরতেজা হাসান ছোটবেলা থেকেই মানুষকে উপকার করা এবং তাঁর সাধ্যানুযায়ী অসহায়, সাধারণ মানুষের সুখ দুঃখে পাশে থাকার চেষ্টা করে।

এ বিষয়ে তিনি আরও বলেন, আমার বিশ্বাস মহান আল্লাহ রাব্বুল আলামিন অবশ্যই একদিন তাঁর লক্ষ্যে পৌঁছাবেন এবং সমাজ দেশ জাতি উপকৃত হবে ইনশাআল্লাহ।

(ঢাকাটাইমস/২৩জুন/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :