নোয়াখালী কোভিড হাসপাতালে আরও চারজনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২১, ১২:০৫

নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী কোভিড হাসপাতালে গত ২৪ ঘণ্টায় এক নারীসহ চারজনের মৃত্যু হয়েছে।

এছাড়া বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকাল অবধি জেলায় নতুন করে ১১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে, যা নিয়ে জেলায় মোট শনাক্ত হওয়া করোনা রোগী সংখা বেড়ে ১০ হাজার ৫৬৯ জনে দাঁড়িয়েছে। আর মোট মারা গেছে ১৩০ জন।

বৃহস্পতিবার সকালে জেলা সিভিল সার্জন ড. মাসুম ইফতেখার জানান, মারা যাওয়া বক্তিদের মধ্যে কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের এক ব্যক্তির করোনা পজিটিভ ছিল। অপর তিনজনের মৃত্যু হয়েছে করোনা উপসর্গে।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলার তিনটি পিসিআর ল্যাবে ৪১৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে সদরের ৫৭, সুবর্ণচরের দুইজন, হাতিয়ার এক, বেগমগঞ্জের ২৬, সোনাইমুড়ীর দুই, চাটখিলেন চার, সেনবাগের তিন, কোম্পানীগঞ্জের আট ও কবিরহাটের ১৫ জন রোগী রয়েছে। জেলায় মোট সাত হাজার ৩৩৭ জন করোনা রোগী সুস্থ হয়েছেন, শনাক্ত বিবেচনায় সুস্থতার হার শতকরা ৬৯ দশমিক ৪২। বর্তমানে আইসোলেশনে রয়েছেন তিন হাজার ১০২ জন ও শহীদ ভুলু স্টেডিয়ামের অস্থায়ী কোভিড হাসপাতালে ভর্তি আছেন ৫২ জন রোগী।

এদিকে নোয়াখালী পৌরসভা ও ছয়টি ইউনিয়নে চলমান লকডাউনের ২০তম দিন চলছে। লকডাউন কার্যকর করতে নিয়মিত অভিযান চালাচ্ছে ভ্রাম্যমাণ আদালত। শহরের গুরুত্বপূর্ণস্থানে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট। বুধবার সকাল থেকে রাত পর্যন্ত লকডাউনকৃত এলাকায় স্বাস্থ্যবিধি না মানায় অভিযান চালিয়ে ১৩টি মামলায় বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠানকে সাত হাজার ৮০০ টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। অন্যদিকে জেলায় চলমান বিশেষ লকডাউন আরও সাত দিন বাড়তে পারে বলে বিশেষ সূত্রে জানা গেছে।

(ঢাকাটাইমস/২৪জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :