বাগেরহাটে লকডাউনে ঘরবন্দি ৫০০ পরিবারের পাশে পুলিশ

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২১, ২৩:০৭

বাগেরহাটে করোনায় কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছে পুলিশ। করোনার সংক্রমণ রোধে ১ জুলাই থেকে সরকার ঘোষিত লকডাউনে বাগেরহাটের নিম্ন আয়ের মানুষ যাতে ঘরবন্দি থাকে, সেই উদ্দেশ্যে পুলিশের নিজস্ব তহবিল থেকে এই খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। মঙ্গলবার দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক বাগেরহাট শহরের পুলিশ লাইন্সের পাশে তৃতীয় লিঙ্গের (হিজড়া সম্প্রদায়) ৭০জনের হাতে দশ কেজি করে চাল তুলে দেন।

বাগেরহাটের দরিদ্র রিকশাচালক, অটোরিকশাচালক, তৃতীয় লিঙ্গ, ঝষি, খ্রিষ্টান এবং ছোট ছোট চায়ের দোকানি মিলে পাঁচ শতাধিক মানুষকে এই খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

এসময়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মিজানুর রহমান সাথে ছিলেন।

বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হকবলেন, বাগেরহাটে সম্প্রতি করোনা ভাইরাসের সংক্রমণ উদ্বেগজনকহারে বেড়ে গেছে। যা সবাইকে শঙ্কিত করে তুলেছে। সংক্রমণের লাগাম টানতে ১ জুলাই থেকে সরকারের দেয়া লকডাউন যাতে সবাই প্রতিপালন করে সেজন্য পুলিশ মাঠে কাজ করছে। এই সময়ে বাগেরহাটের হত দরিদ্র নিম্ন আয়ের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়বে। এদের মধ্যে সবচেয়ে অসুবিধায় পড়বে দরিদ্র রিকশাচালক, অটোরিকশাচালক, তৃতীয় লিঙ্গ, ঝষি, খ্রিষ্টান এবং ছোট ছোট চায়ের দোকানিরা। তাদের কথা বিবেচনা করে এবং জেলায় সম্প্রতি বেড়ে যাওয়া করোনা সংক্রমণ রোধে এসব নিম্ন আয়ের কর্মহীন হয়েপড়া মানুষদের ঘরবন্দি রাখতে পুলিশের নিজস্ব তহবিল থেকে ৫০০ শতাধিক মানুষকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। ইতোমধ্যে আমরা আড়াইশ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি। করোনার সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার আহ্বান জানান তিনি।

(ঢাকাটাইমস/২৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :