কিশোর গ্যাং বিচ্ছু বাহিনীর পাঁচ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ১৮:০৭

রাজধানীর মতিঝিল এলাকা থেকে কিশোর গ্যাং ‘বিচ্ছু বাহিনী বা নিবিড় গ্রুপের’ পাঁচ সদস্যকে আটক করেছে র্যা ব। এ সময় তাদের কাছ থেকে একটি স্টিলের ব্যাটন, একটি সুইচ গিয়ার চাকু, দুটি কালো রঙের স্টিলের চাকু, একটি বক্সিং পাঞ্চার যন্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মো. জুয়েল, মো. তরিকুল ইসলাম, মো. জুনাইদ, মো. রবিউল ইসলাম ওরফে রবিন এবং মো. সাগর।

রবিবার দুপুরে র‌্যাব-৩ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৩ এর একটি দল জানতে পারে যে, মতিঝিল এলাকায় কিছু কিশোর গ্যাং চক্রের সদস্য দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচা ও সেবন করছে। এছাড়া তারা চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি এবং বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই খবর পেয়ে র‌্যাব-৩ এর দলটি গতকাল শনিবার রাত নয়টার দিকে মতিঝিলের এজিবি কলোনীর হিন্দুপাড়ার লোকনাথ বাবার মন্দিরের সামনে একটি অভিযান চালায়। অভিযানে ‘বিচ্ছু বাহিনী বা নিবিড় গ্রুপের’ মো. জুয়েল, মো. তরিকুল ইসলাম, মো. জুনাইদ, মো. রবিউল ইসলাম ওরফে রবিন এবং মো. সাগর নামের পাঁচজন সক্রিয় সদস্যকে আটক করা হয়।

র‌্যাবের ভাষ্যমতে, আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে মতিঝিল, মুগদা ও শাহাজাহানপুর থানা এলাকায় অস্থায়ীভাবে অবস্থান করছে। তারা সংঘবদ্ধ হয়ে এসব কাজ করে থাকে। তারা আধিপত্য বিস্তারের জন্য দলবদ্ধভাবে মোটরসাইকেলের মহড়া দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। এছাড়া তারা মোটরসাইকেল ব্যবহার করে রিকশা, ভ্যান, সিএনজি ও বাস যাত্রীদের টার্গেট করে তাদের ব্যাগ বা পার্টস ছিনতাই করে থাকে। এছাড়াও তারা রাস্তায় দলবদ্ধভাবে দাঁড়িয়ে মাদক সেবন করে উচ্ছৃঙ্খল আচরণ করে সাধারণ মানুষকে হয়রানি করে আসছে।

তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় একটি মামলা করা হয়েছে বলে জানায় র‌্যাব-৩।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :