রাণীনগরে কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ আগস্ট ২০২১, ২৩:০৮ | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২১, ১৯:২৭

নওগাঁর রাণীনগরে কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগে মাসুদ রানা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই কিশোরীর বাবা গত মঙ্গলবার রাণীনগর থানায় মামলা করলে আসামি মাসুদকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাসুদ উপজেলার সদর ইউনিয়নের খট্টেশ্বর রণসিংগার পাড়া গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে রাণীনগর থানার ওসি (তদন্ত) তারেকুল ইসলাম জানান, গ্রেপ্তার মাসুদকে বুধবার আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ওই কিশোরীর সঙ্গে ছদ্ম নাম ইমরান হোসেন ব্যবহার করে মোবাইল ফোনে প্রেমের সর্ম্পক গড়ে তোলে মাসুদ। এক পর্যায়ে ওই কিশোরীকে বিয়ে করবে জানিয়ে তাকে ঢাকায় যেতে বলে। পরে দেখা করলে ওই কিশোরীকে মাসুদ জানায়, কিশোরীর প্রেমিক ইমরান তার বন্ধু হয়। এরপর ইমরানের কাছে পৌঁছে দেয়ার কথা বলে গত সোমবার সকালে ওই কিশোরীকে ঢাকা আমিনপুর বাজারে নিয়ে যায়।

সেখানে পৌঁছার পর ইমরান কোথায় কিশোরী জানতে চাইলে মাসুদ বলে, ছদ্ম নাম ইমরান হোসেন ধারণ করে মোবাইল ফোনে আমিই এত দিন প্রেম করেছি। এরপর মাসুদের প্রতারণা বুঝতে পেরে ওই ছাত্রী বাড়ি ফেরার জন্য কান্নাকাটি শুরু করে। পরে রাতেই তাকে নিয়ে বগুড়াতে এসে একটি হোটেলে উঠে মাসুদ। সেখানে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে নানান ভাবে যৌন নিপীড়ন করতে থাকে। এসময় ওই কিশোরী রুম থেকে বেড়িয়ে পড়লে তাকে সেখান থেকে নিয়ে মঙ্গলবার সকালে নওগাঁ তাজের মোড়ে নামিয়ে দেয় মাসুদ পালিয়ে যায়। এরপর কিশোরী তার পরিবারের লোকজনকে মোবাইল ফোনে জানালে পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে আসে। পরে মাসুদের বিরুদ্ধে ওই কিশোরীর বাবা মঙ্গলবার রাণীনগর থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/৪আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :