প্রযোজক রাজের বিরুদ্ধে এবার পর্নোগ্রাফি আইনে মামলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ২১:০৮

মাদক ও অবৈধ সরঞ্জামসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে আরও একটি মামলা হয়েছে। মাদক আইনে মামলার পর এবার তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে একটি মামলা হয়েছে। ডিএমপির বনানী থানায় র‌্যাব বাদী হয়ে মামলাটি করে। মামলায় রাজের সহযোগী সবুজ আলীকে দুই নম্বর আসামি করা হয়েছে।

পর্নোগ্রাফি আইনে মামলার আগে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজের বিরুদ্ধে আরও একটি মামলা করে। সেই মামলায়ও রাজের সহযোগীকে আসামি করা হয়।

বনানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া ঢাকাটাইমসকে বলেন, ‘প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলার পর এবার পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। রাজের সঙ্গে তার সহযোগী সবুজ আলীকেও মামলার আসামি করা হয়েছে।’

মাদক আইনে মামলার পর রাত আটটার দিকে বনানী থানা পুলিশ রাজ ও তার সহযোগীকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করলে বিচারক চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে মদ ও সিসা সরঞ্জামসহ চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলামকে আটক করে র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়। রাত ১০টা ৪০ মিনিটে র‌্যাবের সাদা রঙের কালো গ্লাসযুক্ত হাইচে তাকে বনানীর বাসা থেকে বের করা হয়। তার আগে রাত আটটা থেকে দুই ঘণ্টাব্যাপী চলে এই অভিযান। অভিযানে বিপুল মাদক, বিকৃত যৌনাচার সরঞ্জাম উদ্ধার করা হয়। এরপর তাকে আটক দেখানো হয়।

র‌্যাব জানায়, প্রযোজক রাজের বাসায় অভিযানে বিপুল মদ, বিয়ার, সিসা সরঞ্জাম ও বিকৃত যৌনচারের সরঞ্জাম পাওয়া যায়। তিনি (রাজ) একটি রুমে খাট বসিয়ে এসব সরঞ্জাম রেখেছিলেন। যেখানে বিকৃত যৌনাচারে একাধিক নারী পুরুষ একসঙ্গে সমন্বিত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত ছিল। বনানীর বাড়ি নজরুল ইসলাম রাজের ‘রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের’ একটি কক্ষ বা বিশেষ বিছানা বলে জানিয়েছে এলিট ফোর্স র‌্যাব।

ঢাকাটাইমস/০৫আগস্ট/এসএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :