মাইক্রোবাসে নারী শ্রমিককে দলবদ্ধ ধর্ষণ: গ্রেপ্তার ৩

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০২১, ২২:৫৯

নরসিংদীতে এক নারী শ্রমিককে (২০) মাইক্রোবাসের ভিতরে পালাক্রমে ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একইসঙ্গে ধর্ষণের সময় ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে। বুধবার দুপুরে নরসিংদী শহরের বিভিন্ন জায়গা থেকে অভিযুক্তদের গ্রেপ্তার ও মাইক্রোবাসটি উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে সদর থানার চিনিশপুর পশ্চিম পাড়া বেলতলা এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে।

নির্যাতিতা ওই নারী পঞ্জগড় জেলার বাসিন্দা। তিনি নরসিংদী শহরের সাটিরপাড়া এলাকার কুমিল্লা কলোনিতে বসবাস করে স্থানীয় পাওয়ার লোমে শ্রমিক হিসেবে কাজ করেন। তার স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে এবং তাদের একটি সন্তান আছে।

গ্রেপ্তাররা হলেন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার গুজাদিয়া এলাকার মোমেন মিয়ার ছেলে বর্তমানে নরসিংদী শহরের বাসাইলের বাসিন্দা মিজান মিয়া আরিয়ান (২০), নরসিংদী শহরের বাসাইল এলাকার রহমত উল্লাহর ছেলে সাইফুল ইসলাম (২৪) ও পলাশ থানার ধানইর চর এলাকার ইদ্রিস মিয়ার ছেলে সোহেল মিয়া (২৪)।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, আমরা দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালিয়েছি। পরে প্রযুক্তিগত সহায়তায় নরসিংদী শহরের বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার বিকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :