মালমোর বিপক্ষে জুভেন্টাসের দাপুটে জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:২৬ | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রাতে গ্রুপপর্বের ম্যাচে মালমোর বিপক্ষে ৩-০ গোলের দাপুটে জয় পেয়েছে ইতালিয়ান জায়ান্ট ক্লাব জুভেন্টাস। এদিন দলের হয়ে একটি করে গোল করেছেন পাওলো দিবালা, অ্যালেক্স সান্দ্রো এবং আলভারো মোরাতা।

মালমোর এলেডা ফুটবল স্টেডিয়ামে তুরিনের ক্লাবটির বিপক্ষে জিততে না পারলেও অন্তত হারবে না- এমনটাই হয়তো মনে করছিল মালমো ভক্তরা। কিন্তু ঘরের মাঠে ম্যাচ হলেও শুরুই থেকেই সুবিধা করতে পারছিল না ক্লাবটি। অন্যদিকে একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে কোণঠাসা করে রাখে জুভেন্টাস।

ফলে ম্যাচের ২৩তম মিনিটেই গোলের দেখা পেয়ে যায় সফরকারীরা। ডান দিক থেকে রদ্রিগো বেন্টানকুরের ক্রসে এক সতীর্থ মাথা ছোঁয়াতে ব্যর্থ হলেও গোলমুখে থাকা আলেক সান্দ্রোর ডাইভিং হেড চোখের পলকে জালে জড়ায়।

৩২তম মিনিটে দারুণ এক সুযোগ পেয়েছিলেন আলভারো মোরাতা। কিন্তু গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি তিনি। প্রথমার্ধের শেষ মিনিটে স্পেনের এই ফরোয়ার্ড বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জুভেন্তাস। স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন দিবালা।

প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান মোরাতা। বক্সে এক ডিফেন্ডার বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে দ্রুত চিপ শটে আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে লক্ষ্যভেদ করেন স্পেনের এই ফরোয়ার্ড।

বিরতির আগেই তিন গোল দেওয়ার পর দ্বিতীয়ার্ধে অনেকটা গা ছাড়া ভাব দেখিয়ে খেলতে থাকে জুভেন্টাস। ফলে পরের অর্ধে আসেনি কোনো গোল। অন্যদিকে স্বাগতিক মালমোর পক্ষেও তুরিনের ক্লাবটির বিপক্ষে গোল করা সম্ভব হয়নি। ফলে ৩-০ গোল ব্যবধানেই শেষ হয় ম্যাচ।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :