বগুড়ায় দশম শ্রেণির ছাত্র করোনায় আক্রান্ত, পাঠদান বন্ধ

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ১৬:২৭ | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২১, ১৬:১৮

বগুড়ার কাহালুতে এক স্কুল ছাত্র করোনায় আক্রান্ত হওয়ায় দশম শ্রেণির পাঠদান কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে ওই স্কুলছাত্র শিক্ষা প্রতিষ্ঠান থেকে আক্রান্ত হয়নি। রবিবার কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এফ এম এ সালাম এ তথ্য জানিয়েছেন।

প্রধান শিক্ষক জানান, গত ১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাস শুরু হয়। করোনায় আক্রান্ত দশম শ্রেণির ছাত্র গত ২৯ সেপ্টেম্বর থেকে ক্লাসে অনুপস্থিত থাকে। এ কারনে ২ অক্টোবর শ্রেণি শিক্ষক তার অভিভাবকদের সঙ্গে যোগাযোগ করলে করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই ছাত্রের বাবা স্থানীয় একটি মহিলা কলেজের শিক্ষক। তিনি এক সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হন। পরে তার ছেলের দেহে উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়। এরপর থেকে পারিবারিকভাবে তাকে স্কুলে যাওয়া বন্ধ করে দেয়া হয়।

কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এফ এম এ সালাম বলেন, ‘রবিবার (৩ অক্টোবর) থেকে দশম শ্রেণির বিজ্ঞান ও ব্যবসায় শাখার ক্লাস বন্ধ রাখা হয়ছে। পাশাপাশি উপজেলা স্বাস্থ্য বিভাগের সঙ্গে কথা বলেছি, প্রয়োজনে ক্লাশের অন্যান্য শিক্ষার্থীর করোনা পরীক্ষা করা হবে।’

(ঢাকাটাইমস/৩অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :