ঘাটাইলে বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৩

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২১, ১৬:৫৮

টাঙ্গাইলের ঘাটাইলে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে একজন নিহত ও ১৩ যাত্রী আহত হয়েছেন। বুধবার দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার গুণগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী প্রান্তিক সুপার সার্ভিসের একটি বাস ঘাটাইল উপজেলার গুণগ্রাম ব্রিজের উত্তরপাশে পৌঁছলে চালক গাড়িটির নিয়ন্ত্রণ হারান। গাড়িটি গতি বেশি থাকায় মূল সড়ক থেকে প্রায় ২০ ফুট নিচে পাশের খাদে পড়ে যায়।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিস বাসের যাত্রীদের উদ্ধার করে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে স্নেহালতা (৯৫) নামে এক বৃদ্ধাকে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বাড়ি টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইল গ্রামে। তিনি পরিবারের সদস্যদের সঙ্গে মধুপুরে আত্মীয়ের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন।

এছাড়া চিকিৎসার জন্য গুরুতর আহত কয়েকজনকে ময়মনসিংহ ও টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘাটাইল থানার উপপরিদর্শক মোশারফ হোসেন বলেন, যাত্রীবাহী একটি বাস (বগুরা-জ-১১-০১৭০) টাঙ্গাইল থেকে ময়মনসিংহ যাওয়ার পথে উপজেলার গুণগ্রাম এলাকায় চালক গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে মূল সড়ক থেকে প্রায় ২০ ফুট নিচে পাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় একজন নিহত ও ১৩ যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত নয়জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :