বিশ্বকাপে টিকে থাকতে লড়ছে ওমান-স্কটল্যান্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০২১, ২০:৪০ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২১, ২০:৩৬

আল আমিরাত ক্রিকেট স্টেডিয়ামে টি-টেয়েন্টি বিশ্বকাপে টিকে থাকার লড়াইয়ে লড়ছে স্বাগতিক ওমান এবং স্কটল্যান্ড। এই ম্যাচে যে দল জিতবে তারাই বাংলাদেশের সঙ্গী হিসেবে বিশ্বকাপের মূলপর্বে খেলার সুযোগ পাবে। ইতিমধ্যেই দুদলের মধ্যকার ম্যাচটি শুরু হয়ে গেছে। টস জিতে এখন ব্যাট করছে ওমান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাওয়ার প্লের ৬ ওভার শেষে ২ উইকেটের বিনিময়ে ৩৭ রান সংগ্রহ করেছে স্বাগতিকরা। এখন ২৯ রানে আকিব ইলিয়াস এবং ৩ রানে মোহাম্মদ নাদিম অপরাজিত আছেন।

ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ওমানের অধিনায়ক জিসান মাকসুদ। কিন্তু ব্যাট হাতে শুরুটা ভালো করতে পারেননি ওপেনাররা। শুরুতেই ভুল বুঝাবুঝিতে রানআউট হয়ে সাজঘরে ফেরেন ওপেনার জতিন্দর সিং। তিনি খুলতে পারেননি রানের খাতা। পরের উইকেটে খেলতে নেমে ৩ রানে ফেরেন কেশাপ প্রজাপতি।

ওমান একাদশ

আকিব ইলিয়াস, জতিন্দর সিং, খাউয়ার আলি, জিসান মাকসুদ (অধিনায়ক), ক্যাশপ প্রজাপতি, নাসিম খুশি, মোহাম্মদ নাদিম, সুরাজ কুমার, ফয়েজ বাট, সন্দ্বীপ গৌদ, বিলাল খান।

স্কটল্যান্ড একাদশ

কাইল কোয়েতজার (অধিনায়ক), জর্জ মুনসে, ম্যাথিউ ক্রস, রিচি বেরিংটন, কলাম ম্যাকলয়েড, ম্যাথিউ লিস্ক, ক্রিস গ্রিভস, মার্ক ওয়াট, জশ ড্যাভে, সাফইয়ান শরিফ, ব্র্যাড হোয়েল।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :