২৫০ সিসির পালসার আনছে বাজাজ

অটোমোবাইল ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২১, ০৯:২১

২৫০ সিসির নতুন পালসার আনছে বাজাজ। নতুন লুকে ও ডিজাইনে বাজারে আসবে এটি। নতুন এই বাইকের মডেল হতে পারে বাজাজ পালসার ২৫০এফ।

বাজাজের ইউটিউব চ্যানেলে জানানো হয়েছে, '২০ বছর ধরে গোটা বিশ্বকে রোমাঞ্চিত করার পরেও আমরা থাকছি। ভারতে স্পোর্টস মোটরসাইকেলের বাজারের সংজ্ঞা বদলে দেওয়ার দুই দশক পূর্তিকে উদযাপন করতে আমরা প্রস্তুত। কবে পরবর্তী পালসার লঞ্চ হবে? এই প্রশ্নের উত্তর আসছে শিগগিরই। আমরা নিয়ে আসছি নতুন, আগের থেকেও বড় ও স্টাইলিশ পালসার।’

বাজাজের প্রকাশ করা টিজার ভিডিওতে বাইকটি বাইরে থেকে দেখা গিয়েছে। এটিতে থাকছে ফারারিং মাউন্টেড রিয়ারভিউ মিরর। এছাড়াও রয়েছে স্প্লিট সিট, সামনে টেলিস্কোপিক ফর্ক এলইডি ডিআরএল ও প্রোজেকটর হেডল্যাম্প।

আগে প্রকাশিত মিডিয়া রিপোর্টে জানা গিয়েছিল তিনটি ভেরিয়েন্টে বাজারে আসতে পারে নতুন বাজাজ পালসার ২৫০ এফ মডেলটি। এগুলো হলো- ন্যাকেড এনএস২৫০, ফুল ফেয়ার্ড আরএস২৫০, এবং সেমি ফেয়ার্ড ২৫০ এফ। তবে কোম্পানির তরফ থেকে এখনও নাম চূড়ান্ত হয়নি বলে রিপোর্টে জানানো হয়েছিল।

করোনাভাইরাস মহামারির জন্য পালসার ২৫০ লঞ্চ কিছুটা পিছিয়ে দিয়েছিল বাজাজ। নতুন বাইক উন্মোচন পিছিয়ে গেলেও মহামারির সময় একাধিকবার রাস্তায় টেস্টিংয়ে এই মোটরসাইকেলের ছবি দেখা গিয়েছিল।

নতুন পালসারে থাকবে ২৫০ সিসির ইঞ্জিন। সিঙ্গেল সিলিন্ডার অয়েল কুলড এই ইঞ্জিনের সঙ্গে থাকছে একটি ৬ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। এছাড়াও নতুন পালসারে সিঙ্গেল ডিস্ক ব্রেক ডুয়াল চ্যানেল এবিএস ও সম্পূর্ণ ডিজিটাল কনসোল থাকছে। এই মোটরসাইকেলে স্মার্টফোন কানেক্টিভিটির সুবিধা পাওয়া যাবে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :