এনসিবির নজরে থাকা অনন্যার বাড়িতে ফুল হাতে ‘প্রেমিক’ ঈশান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২১, ১১:৫৩

মন খারাপ বলিউডের উঠতি নায়িকা তথা অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডের। মাদক-কাণ্ডে বিশেষ বন্ধু আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকেই তাকে নিয়ে চিন্তায় ছিলেন এই অভিনেত্রী। অথচ এখন তিনি নিজেই মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) বিশেষ নজরে।

ইতোমধ্যে অনন্যার বাড়িতে তল্লাশি চালিয়েছেন সংস্থাটির কর্তারা। এছাড়া দুই দফায় তাকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। তৃতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য সোমবার আবারও এনসিবির দপ্তরে হাজির থাকতে বলা হয়েছে অনন্যাকে। তাই সব মিলিয়ে মন ভালো নেই এই নায়িকার।

এই কঠিন সময়ে ‘প্রেমিকা’ অনন্যার পাশে দাঁড়ালেন অভিনেতা তথা সুপারস্টার শাহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টর। শনিবার বিকালে অনন্যার বাড়িতে গিয়ে উপস্থিত হন তিনি। তার আগে রাস্তায় গাড়ি থামিয়ে ফুল কেনেন ‘প্রেমিকা’র জন্য। ঈশানের পরনে ছিল সাদা রঙের টি-শার্ট, কালো ট্র্যাক প্যান্ট। মুখ ঢেকেছিল মাস্কে। এরপর ফুলের তোড়া নিয়ে ঢোকেন ‘প্রেমিকা’র বাড়ি।

২০২০ সালে ‘খালি পিলি’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ঈশান ও অনন্যা। বক্স অফিসে ছবিটি মুখ থুবড়ে পড়লেও নজর কাড়ে তাদের অভিনয়। সেখানে ইন্ডাস্ট্রির দুই তারকা-সন্তানের রসায়ন ছিল চোখে পড়ার মতো। গুঞ্জন, রুপালি পর্দার সেই প্রেম রূপান্তরিত হয়েছে বাস্তবে।

গত বছরের শেষের দিকে ছুটি কাটাতে একসঙ্গে মলদ্বীপ উড়ে গিয়েছিলেন ঈশান এবং অনন্যা। একসঙ্গে ছবি না দিলেও একই সময়ে, একই জায়গা থেকে দুজনের পোস্ট দেখে অংক মিলিয়ে নিতে অসুবিধা হয়নি নেটিজেনদের। যদিও নিজেদের সম্পর্কে বিষয়ে এখনও মুখ খোলেননি ঈশান বা অনন্যা।

ঢাকাটাইমস/২৪অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :