গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের সেলস কনফারেন্স-২০২১ অনুষ্ঠিত

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২১, ১৪:৪২

‘অদম্য গার্ডিয়ান’ স্লোগান সামনে রেখে সম্প্রতি কক্সবাজারের হোটেল সি প্যালেসে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের বার্ষিক সেলস কনফারেন্স– ২০২১ অনুষ্ঠিত হয়েছে। দেশের বিভিন্ন জেলা থেকে আগত কোম্পানির ২৫০জনের অধিক টপ পারফর্মার সেলস অ্যাডভাইজার এই ইভেন্টে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ রকিবুল করিম, এফসিএ এবং ভারপ্রাপ্ত সিইও, গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড।

মাহমুদুর রহমান খান, হেড অব রিটেইল বিজনেস দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বর্ণাঢ্য এই আয়োজন পরিচালনা করেন এবং আগামীতে আরও মানসম্মত পলিসি সেলস এর ব্যাপারে তিনি বিশেষ গুরুত্বারোপ আলোচনা করেন। একই সাথে সামনের দিনগুলোতে সাফল্যের ধারা অব্যাহত রাখতে তিনি কাস্টমার সার্ভিস, গ্রাহকের সুবিধা এবং বেনেফিটের ব্যাপারে বিশেষ মনোযোগ দিতে বলেন। সেলস টিমকে আরও উদ্বুদ্ধ করতে কনফারেন্সে উপস্থিত ছিলেন কোম্পানির অন্যান্য বিভাগের ঊর্ধতন কর্মকর্তারা।

কনফারেন্সে সারা বছরব্যাপী বিভিন্ন কর্মসূচি, অগ্রগতি এবং ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে রিজিওনাল বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার (আরবিডিএম), এরিয়া ম্যানেজার এবং ব্র্যাঞ্চ ম্যানেজারদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ২০২০ সালের সেরা পারফর্মারদের পুরষ্কৃত করা হয় এবং ফোটোসেশনের আয়োজন করা হয়।

সমাপনী বক্তব্যে শেখ রকিবুল করিম রিটেইল টিম এবং গার্ডিয়ান লাইফের সামগ্রিক প্রচেষ্টার প্রশংসা করেন। কোভিড মহামারির মধ্যেও ব্যবসায় অগ্রগতি ও নিয়মিত বিভিন্ন পদক্ষেপ বজায় রাখার জন্য কৃতজ্ঞতা ব্যক্ত করেন।

তিনি আরও উল্লেখ করেন, বাংলাদেশের বীমা শিল্পের বিকাশ ও অগ্রগতিতে গার্ডিয়ান লাইফ অগ্রদূত হিসেবে ভূমিকা রাখতে সক্ষম এবং প্রতিষ্ঠানটি সকল স্টেকহোল্ডারদের সঙ্গে নিয়ে একসঙ্গে একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে প্রতিজ্ঞাবদ্ধ। গার্ডিয়ান লাইফের উত্তরোত্তর উন্নয়নের পেছনে স্কয়ার, ব্র্যাক এবং এপেক্স-এর সমষ্টিগত প্রচেষ্টার কথাও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :