ত্রিপুরায় গিয়ে গ্রেপ্তার অভিনেত্রী সায়নী ঘোষ

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২১ নভেম্বর ২০২১, ২২:১২ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০২১, ২১:৫৭

ভারতের ত্রিপুরা রাজ্যে স্থানীয় সরকার নির্বাচনের প্রচারে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী ও টলিউডের আলোচিত অভিনেত্রী সায়নী ঘোষ। সেখানে খুনের চেষ্টার অভিযোগে তাকে রবিবার বিকালে গ্রেপ্তার করেছে আগরতলা পুলিশ। তার বিরুদ্ধে ৩০৭, ১৫৩ এবং ১২০ বি ধারায় অভিযোগ দায়ের হয়েছে।

ত্রিপুরায় সফরে থাকা তৃণমূল নেত্রী সুস্মিতা দেব বলেন, থানার বাইরে লাঠি হাতে, হেলমেট পরে কর্মীদের জমায়েত করে বিজেপি। সায়নী ঘোষ থানায় ঢুকতেই হামলা করেন বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা। সেই সঙ্গে তৃণমূল নেতা সুবল ভৌমিকের গাড়ি ভাঙচুর করা হয়েছে।

সায়নী ঘোষ পশ্চিমবঙ্গ তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী। গত বিধান সভা নির্বাচনে তিনি বিজেপির প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান। তবে ভোটে হারলেও রাজনীতিতে তার পদোন্নতি হয়।

সায়নী ঘোষকে গ্রেপ্তারের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে আগরতলা। এ ঘটনায় পুলিশকে ‘বিজেপির দাস’ বলে আক্রমণ করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

আগামীকাল সোমবার ত্রিপুরায় যাওয়ার কথা ছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তবে সেখানকার বিজেপি সরকার কর্মসূচির অনুমতি না দেওয়ায় তৃণমূল কংগ্রেস সুপ্রিম কোর্টে যাওয়ার ঘোষণা দিয়েছে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :